ইসলামী ব্যাংকের লাখ টাকার লটারী পেলেন সাঈদ
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:৩২

ইসলামী ব্যাংকের লাখ টাকার লটারী পেলেন সাঈদ

গোলাপগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০৭/০২/২০২৪ ০৭:৪৩:১৮

ইসলামী ব্যাংকের লাখ টাকার লটারী পেলেন সাঈদ


ইসলামী ব্যাংক ও ওয়েস্টার্ন ইউনিয়ন রেমিট্যান্স উৎসবে লটারীতে ১ লক্ষ টাকা পেলেন গোলাপগঞ্জের আবু সাঈদ।

বুধবার ইসলামী ব্যাংক টাওয়ারে ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মোঃ আলতাফ হুসাইন ও ওয়েস্টার্ন ইউনিয়নের প্রতিনিধির উপস্থিতিতে ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত ড্র-এর মাধ্যমে সংযুক্ত আরব আমিরাত প্রবাসী মোঃ বদরুলের পাঠানো রেমিট্যান্সের প্রেক্ষিতে তিনি এই উৎসবের প্রথম দিনেই বিজয়ী হন।  

আগামী ৬ মার্চ ২০২৪ পর্যন্ত চলমান এই ক্যাম্পেইনে পৃথিবীর যে কোন দেশ হতে ওয়েস্টার্ন ইউনিয়নের মাধ্যমে ইসলামী ব্যাংকে প্রেরিত রেমিট্যান্স গ্রাহকদের মধ্যে প্রতি কার্যদিবসে বিজয়ী গ্রাহক পাবেন এক লক্ষ টাকা। এছাড়াও বিজয়ী গ্রাহকদের মধ্য হতে প্রেরিত রেমিট্যান্স সেন্ডারদের একজন জিতে নিতে পারবেন অবস্থানরত দেশ থেকে বাংলাদেশে আসা যাওয়ার টিকেট ।

বুধবার সন্ধ্যায় ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি গোলাপগঞ্জ শাখায় আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানে গ্রাহক মোঃ আবু সাঈদের হাতে পুরস্কারের প্রত্যয়নপত্র তুলে দেন শাখা ব্যাবস্থাপক মোঃ আনিসুজ্জামান।

এ সময় অন্যান্যদের মধ্যে ম্যানেজার অপারেশন রুবেল আহমদ, গোলাপগঞ্জ প্রেসক্লাব সেক্রেটারি মাহফুজ আহমদ চৌধুরী,অনলাইন প্রেসক্লাব সেক্রেটারি মোঃ জাহিদ উদ্দিন সহ শাখার সকল পর্যায়ের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আজকের সিলেট/এসআরএ/এসটি

সিলেটজুড়ে


মহানগর