ক্ষমা চাইলেন ডি ভিলিয়ার্স
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৩:৪৭

ক্ষমা চাইলেন ডি ভিলিয়ার্স

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ০৯/০২/২০২৪ ০৬:০৫:১০

ক্ষমা চাইলেন ডি ভিলিয়ার্স


কিছুদিন আগে বিরাট কোহলি ও আনুশকা শর্মা ভক্তদের সুখবর দিয়েছিলেন তাদের পারিবারিক বন্ধু এবি ডি ভিলিয়ার্স। এক ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকারে দক্ষিণ আফ্রিকান সাবেক অধিনায়ক জানান, বিরুশকা দম্পত্তি ঘরে আসছেন নতুন অতিথি। আসলে খবরটি সত্যি নয়।

শুক্রবার সেই ভুল খবর প্রচার করায় দুঃখ প্রকাশ করেছেন ‘মিস্টার থ্রি সিক্সটি’।

এমনিতেই কোহলি-আনুশকার দ্বিতীয় সন্তানের আগমনের খবরে জল্পনা ছিল সংবাদমাধ্যমে। জল্পনা আরও উসকে যায় ভারত ও দক্ষিণ আফ্রিকার টেস্ট সিরিজের প্রথম দুই ম্যাচ থেকে কোহলি ছুটি নেওয়ায়। পরে ভারতীয় ব্যাটারের বন্ধু ডি ভিলিয়ার্স নিজের ইউটিউব চ্যানেলে দাবি করেন, ফের মা হতে চলেছেন আনুশকা।

পরিবারের সঙ্গে একান্তে সময় কাটাতে নাকি ছুটি নিয়েছেন কোহলি। এ প্রসঙ্গে ডি ভিলিয়ার্স বলেছিলেন, ‘আমি যতটা জানি, ও (কোহলি) ভালো আছে এবং পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছে। এ কারণে প্রথম দুই টেস্ট থেকে ও ছুটি নিয়েছে। আমি আর কিছুই বলতে পারছি না। তবে হ্যাঁ, তার দ্বিতীয় আসছে। এই সময়টা ওর কাছে গুরুত্বপূর্ণ। আমরা ওর ফেরার অপেক্ষায় আছি।’

কদিন পরই সুর পাল্টালেন ডি ভিলিয়ার্স। তিনি বলেছেন, পরিবার সবকিছুর আগে সেটা আমি ইউটিউব চ্যানেলেও বলেছি। তবে এটাও বলছি, আমি একটি ভয়ঙ্কর ভুল করেছি। তথ্যটা পুরোপুরি ভুল ছিল, একেবারেই সঠিক না।

আমি মনে করি বিরাটের পরিবারের জন্য যা জরুরি, সেটিই সবকিছুর ঊর্ধ্বে অগ্রাধিকার পাবে। তার পরিবারে কী ঘটছে তা কেউ জানে না। কেবল তার মঙ্গল কামনা করতে পারি। তার বিরতির কারণ যা-ই হোক না কেন, আশা করি তিনি এখান থেকে আরও শক্তিশালী, ভালো এবং সতেজ প্রত্যাবর্তন করতে পারবেন।

কোহলি ছুটি নেয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু পোস্টে দাবি করা হয়েছিল- মায়ের অসুস্থতার জন্য মাঠে অনুপস্থিত ভারতের সাবেক অধিনায়ক। তখন এমন গুজবকে ভুয়া আখ্যা দিয়ে নিন্দা জানান ৩৫ বর্ষী ক্রিকেটারের ভাই বিকাশ।

ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম দুটি থেকে আগেই নিজেকে সরিয়ে নিয়েছিলেন কোহলি। পরের দুটিতেও খেলছেন না। ভারত মহাতারকার শেষ ম্যাচটিতে খেলা নিয়েও শঙ্কা জেগেছে।

আজকের সিলেট/বিবি/ডি/এসটি

সিলেটজুড়ে


মহানগর