চুনারুঘাটে চেয়ারম্যানের বাড়িতে ডাকাতি : ডাকাত গ্রেফতার ও মালামাল উদ্ধার
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:৪১

চুনারুঘাটে চেয়ারম্যানের বাড়িতে ডাকাতি : ডাকাত গ্রেফতার ও মালামাল উদ্ধার

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ১১/০২/২০২৪ ০৬:৪০:৩৪

চুনারুঘাটে চেয়ারম্যানের বাড়িতে ডাকাতি : ডাকাত গ্রেফতার ও মালামাল উদ্ধার


হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এজাজ ঠাকুর চৌধুরীর বাড়িতে ডাকাতির ঘটনায় প্রধান ডাকাত হিরাজ মিয়াকে গ্রেফতার করেছে চুনারুঘাট থানা পুলিশ।

শনিবার দিবাগত রাতে বিবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার খান্দুরা কোনাবাড়ি ছালাম বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় ডাকাতের কাছ থেকে আংশিক স্বর্ণালংকার ও ডাকাতির কাজে ব্যবহৃত ৪টি ছোরা উদ্ধার করে পুলিশ।

রোববার দুপুরে চুনারুঘাট থানা পুলিশ প্রেস ব্রিফিং এ জানায়, গত ১৫ জানুয়ারী উপজেলার উবাহাটা ইউপি চেয়ারম্যান এজাজ ঠাকুরের বালিয়ারী গ্রামের বাড়িতে ডাকাতি সংঘটিত হয়। এ ঘটনায় মামলার তদন্ত কর্মকর্তা খুরশেদ আলম জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৬ ডাকাতকে গ্রেফতার করে। সর্বশেষ শনিবার রাতে ডাকাতির অন্যতম হোতা বিবাড়িয়া জেলার নাসির নগর উপজেলার খান্দুরা গ্রামের নুর মিয়ার ছেলে আন্ত:ডাকাতদলের সদস্য ইরাজ মিয়া ওরপে হিরাজ রাকিব (২৬) কে গ্রেফতার করে।

ডাকাতের স্বীকারোক্তি অনুযায়ী ডাকাতির স্বর্ণের একজোড়া কানের দুল, একটি হাতের বালা, ২টি স্বর্ণের নাকফুল, একটি স্বর্ণের আংটি ও ডাকাতির কাজে ব্যবহৃত ৪টি ছোড়া উদ্ধার করা হয়। হিরাজের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ ৭টি মামলা রয়েছে। এছাড়া পুুলিশ সাজাপ্রাপ্ত ও হত্যা মামলার তিন আসামীসহ আরো ৪ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।

আজকের সিলেট/প্রতিনিধি/এসটি

সিলেটজুড়ে


মহানগর