হোঁচট খেল রিয়াল
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৮

হোঁচট খেল রিয়াল

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ১৯/০২/২০২৪ ০৯:০০:১৬

হোঁচট খেল রিয়াল


মৌসুমে প্রথম দেখায় রায়ো ভায়েকানোর বিপক্ষে জিততে পারেনি রিয়াল মাদ্রিদ। গোলশূন্য ড্র করেছে নিজেদের মাঠে। এবার ফিরতি দেখাতেও হোঁচট খেল লস ব্লাঙ্কোসরা। শুরুতে এগিয়ে গিয়েও মাঠ ছাড়তে হয়েছে ১-১ গোলের ড্র নিয়ে।

এস্তাদিও দ ভায়েকাসে ম্যাচের তৃতীয় মিনিটে রিয়ালকে গোল এনে দেন হোসেলু। ডান প্রান্ত থেকে ফেদে ভালভার্দের ক্রসে পা ছুঁইয়ে জাল খুঁজে নেন এই স্প্যানিশ ফরোয়ার্ড।

গোল শোধ দিতে খুব বেশি সময় নেয়নি ভায়েকানো। এর আগে অবশ্য হোসেলুর এক গোল বাতিল করে ভিএআর।

২৩তম মিনিটে ডি বক্সের মধ্যে হ্যান্ডবল হয় এদুয়ার্দ কামাভিঙ্গার। পেনাল্টি থেকে গোল করতে কোনো ভুল করেননি ভায়েকানোর রাউল দে তমাস।

বিরতির পর এগিয়ে যাওয়ার বেশ চেষ্টা করে রিয়াল। কিন্তু পুরো ম্যাচ মিলিয়ে ১১ শটের মধ্যে চারটিই গোলমুখে রাখতে পেরেছে তারা। তাদের থেকে একটি কম শট গোলমুখে নিয়েছে ভায়েকানো। তবে জয়ের সমান ড্র নিয়ে মাঠ ছেড়েছে তারা। বদলি হিসেবে নেমে ম্যাচের শেষ মুহূর্তে লাল কার্ড দেখেন দানি কার্ভাহাল। এছাড়া হলুদ কার্ডের কারণে আগামী ম্যাচে নিষেধাজ্ঞা পেয়েছেন কামাভিঙ্গা।

২৫ ম্যাচ শেষে লা লিগায় ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান অক্ষত রেখেছে রিয়াল। এক ম্যাচ কম খেলে ৫৬ পয়েন্ট নিয়ে দুইয়ে জিরোনা। ৫৪ পয়েন্ট নিয়ে তিনে আছে বার্সেলোনা।

আজকের সিলেট/বিএন/ডি/এসটি

সিলেটজুড়ে


মহানগর