বালাগঞ্জ বাজারে অগ্নিকাণ্ড, ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:২৬

বালাগঞ্জ বাজারে অগ্নিকাণ্ড, ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি

বালাগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২২/০২/২০২৪ ০৮:২৮:৫৭

বালাগঞ্জ বাজারে অগ্নিকাণ্ড, ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি


বালাগঞ্জ উপজেলা সদরে বালাগঞ্জ বাজারে দ্বিতলা একটি বাসায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এঘটনায় অন্তত ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ ঘটিকার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, বালাগঞ্জ বাজারের ব্যবসায়ী অজয় কুমার দেবের দ্বি তলা বাসায়  এ অগ্নিকাণ্ড ঘটে। আগুনে ঘরের যাবতীয় আসবাবপত্র, বই-খাতা, নগদ টাকা সহ আনুমানিক ৭ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি। বাসার ১ম তালায় স্থানীয় নিত্য গোপাল দেবের সুদর্শন গ্লাস এন্ড হার্ডওয়ার দোকান ছিলো, তবে তার দোকানে কোনো ক্ষয়ক্ষতির ঘটনা ঘটেনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বালাগঞ্জ বাজারে বৈদ্যুতিক লাইন সহ বৈধ অবৈধ ডিসলাইন ও ওয়াইফাই লাইনের ছড়াছড়ি। বাজার ও বাসায় অবস্থিত বৈদ্যুতিক লাইন গুলো অনেক পুরাতন। ধারনা করা হচ্ছে  বৈদ্যুতিক লাইন সর্টসার্কিটের কারণের এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে।

অজয় কুমার দেব বলেন, আজ ধর্মীয় কাজে মন্দিরে ছিলাম পুরো পরিবার। ঘরে খাবারও রান্না হয়নি। উপাসনার কাজ শেষ করে ঘরে প্রবেশ করার ৩-৪ মিনিটের মধ্যে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঘরের যাবতীয় মালামাল পুড়ে চাই হয়ে গেছে।

খবর পেয়ে ওসমানীনগর ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. অপু মিয়ার নেতৃত্বে আসা দমকলকর্মী, বালাগঞ্জ বাজার বণিক সমিতি ও স্থানীয় ব্যবসায়ীদের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনেন।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. অপু মিয়া বলেন, তদন্তের পরে অগ্নিকান্ডের মুল উৎস জানা যাবে।

আজকের সিলেট/প্রতিনিধি/এসটি

সিলেটজুড়ে


মহানগর