সিলেট থেকে ছেড়ে যাওয়া বাস দুর্ঘটনার কবলে,দুজনের প্রাণ গেল
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:০৩

সিলেট থেকে ছেড়ে যাওয়া বাস দুর্ঘটনার কবলে,দুজনের প্রাণ গেল

আজকের সিলেট ডেস্ক

প্রকাশিত: ২৪/০২/২০২৪ ০৩:৫৪:২৮

সিলেট থেকে ছেড়ে যাওয়া বাস দুর্ঘটনার কবলে,দুজনের প্রাণ গেল


সিলেট থেকে ছেড়ে যাওয়া এনা পরিবহনের একটি বাস সড়কে ঝরিয়েছে তাজা দুই প্রাণ। শনিবার ভোরে নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল-পাঁচদোনা আঞ্চলিক সড়কে যাত্রীবাহী এনা বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই পরিবহণেরই চালক নিহত হয়েছেন।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৬ জন। 

নিহত এনা পরিবহণের চালকের নাম মো. ইদ্রিস আলী। তার বাড়ি কিশোরগঞ্জে। তবে নিহত কাভার্ডভ্যানচালকের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, সিলেট থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়া এনা পরিবহণের একটি যাত্রীবাহী বাস শনিবার ভোর ৪টায় পলাশ উপজেলার ঘোড়াশাল পাঁচদোনা সড়কের ভাগদী কদমতলা নামক স্থানে পৌঁছায়। এ সময় বিপরীত দিক থেকে আসা এক কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই এনা পরিবহণের চালক ও কাভার্ডভ্যানের চালক নিহত হন। গুরুতর আহত হন এনা পরিবহণের ৬ যাত্রী। তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়। 

দুর্ঘটনার পর ভোর থেকে সকাল সাড়ে ৭টা পর্যন্ত সড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনাকবলিত বাস ও কাভার্ডভ্যান সড়ক থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়। 

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে পলাশ থানার পরিদর্শক (তদন্ত) মো. জসিম উদ্দিন জানান- নিহতদের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আজকের সিলেট/২৪ ফেব্রুয়ারি/পিএ

সিলেটজুড়ে


মহানগর