সিলেটে নয় দিনে নারীসহ আটক ৩৯
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৮

আবাসিক হোটেল গুলোতে অসামাজিক কার্যকলাপ রেড়েই যাচ্ছে

সিলেটে নয় দিনে নারীসহ আটক ৩৯

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৫/০৩/২০২৪ ০৪:১৪:৪৭

সিলেটে নয় দিনে নারীসহ আটক ৩৯


সিলেট নগরীর বিভিন্ন আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ বৃদ্ধি পেয়েছে। এসব আবাসিক হোটেলে লেগে থাকে উঠতি বয়সি যুবক-যুবতিদের ভিড়। হোটেলগুলোর পাশে থাকা অন্যান্য প্রতিষ্ঠানের ব্যবসায়ীরা এতে অতিষ্ঠ।

সম্প্রতি এসব আবাসিক হোটেলে নজরদারি বৃদ্ধি করেছে সিলেট মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। নগরীর বিভিন্ন আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ ও পতিতাবৃত্তির বিরুদ্ধে চলছে অভিযান। গত ৯ দিনে নগরীর বিভিন্ন আবাসিক হোটেল থেকে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ৩৭ যুবক-যুবতিকে আটক করা হয়। মহানগর পুলিশ বলছে, নগরীর আবাসিক হোটেলগুলো থেকে অসামাজিক কার্যকলাপ রোধে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। গোয়েন্দা (ডিবি) পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে।

সর্বশেষ রোববার রাতে নগরীর দক্ষিণ সুরমার কদমতলীর হোটেল সাগর অ্যান্ড রেস্ট হাউজ থেকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ১২ যুবক-যুবতিকে আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ। তারা হলেন-রুজিনা বেগম, রুজিনা আক্তার নূপুর, লতা আক্তার, খালেদা আক্তার, বৃষ্টি বেগম, মরিয়ম বেগম, মো. সাচ্চু মিয়া শান্ত, গোলাম কিবরিয়া মতিউর রহমান, দুলন মালাকার, সিলেটের ফেঞ্চুগঞ্জের সাঈদ হোসেন এলিল ও মো. মাশরাফি।

দক্ষিণ সুরমার কদমতলীস্থ হোটেল কয়েস থেকে এসএমপির ডিবি পুলিশের অভিযানে  অসামাজিক কাজে লিপ্ত থাকার অপরাধে ৪ জনকে আটক করা হয়েছে।

গত বুধবার দুপুর আড়াইটার দিকে নগরীর কদমতলীর কয়েস আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।

আগের দিন শনিবার নগরীর তালতালস্থ হোটেল সুফিয়া (আবাসিক) থেকে আটক করা হয় তানভীর হোসেন, আব্দুল জব্বার, মাজহারুল ইসলাম, রাফি আহমদ ও রুবিনা বেগম, লুতফা বেগম, শাহীনা আক্তার। 

আজকের সিলেট/পিএ

সিলেটজুড়ে


মহানগর