মৌলভীবাজার ট্রাক চাপায় যুবকের মৃত্যু
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১০

স্বপ্ন ছিল দূর প্রবাসে পাড়ি জমাবে, তা আর হল না

মৌলভীবাজার ট্রাক চাপায় যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৫/০৩/২০২৪ ০৪:৩১:৫৬

মৌলভীবাজার ট্রাক চাপায় যুবকের মৃত্যু


মৌলভীবাজারের জুড়ীতে মোটরসাইকেল ও ট্রাকের সংঘর্ষে আব্দুস সামাদ (২২) নামের এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার মক্তদির বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে ঘটনাটি ঘটে। তিনি কুলাউড়া উপজেলার জয়চন্ডি ইউনিয়নের আব্দুর রশিদের ছেলে। বর্তমানে সামাদের পরিবার জুড়ী উপজেলার গোয়ালবাড়ী এলাকায় থাকতেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জুড়ী উপজেলার প্রবেশমুখ মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের সময় সে ট্রাকের চাকার নিচে পড়ে পৃষ্ঠ হয়। পরে স্থানীয়রা তাকে সেখান থেকে উদ্ধার করে জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আব্দুস সামাদের পিতা আব্দুর রশীদ জুড়ী ভবানীগঞ্জ বাজারের ইনজাদ আলী মার্কেটে সেলাইয়ের কাজ করেন। নিহত সামাদ তার নানা বাড়ী বাছিরপুরে থাকতেন। তার মামা সিএনজিচালক ইসলাম উদ্দিন। তিনি কিছুদিনের মধ্যে প্রবাসে যাত্রা করার কথা ছিল। তার প্রবাস যাত্রা স্বপ্নই থেকো গেল।

মৌলভীবাজার জুড়ী থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এঘটনার সাথে জড়িত ট্রাক ও মোটরসাইকেল আটক করা হয়েছে। থানায় মামলা এবং প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আজকের সিলেট/পিএ

সিলেটজুড়ে


মহানগর