ময়ূরাক্ষীর রহস্যঘেরা ‘লাস্ট কিস’
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৮:১৫

ময়ূরাক্ষীর রহস্যঘেরা ‘লাস্ট কিস’

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৪/০৬/২০২৪ ১০:১৭:৪৯

ময়ূরাক্ষীর রহস্যঘেরা ‘লাস্ট কিস’


প্রকাশ্যে এলো ঈদের সিনেমা ‘ময়ূরাক্ষী’র নতুন ভিডিও কনটেন্ট। নির্মাতা এই কনটেন্টের নাম দিয়েছেন ‘লাস্ট কিস’। এতে দেখা যায় একটি হাসপাতালের লবি দিয়ে একটি লাশের ট্রলি নিয়ে যাচ্ছেন একজন হাসপাতাল কর্মী। অন্য একটি দৃশ্যে দেখা যায় চিত্রনায়িকা ববি একটা বাথটাবে শুয়ে ধূপমান করছেন, একটা ফোন কল আসে, এরপর তিনি রহস্যর হাসি দিতে থাকেন। দর্শকের জন্য ময়ূরাক্ষী নির্মাতা রাশিদ পলাশ কী রহস্য রেখে দিলেন সেটাই এখন দেখার পালা।  

এরই মধ্যে ঈদের এই সিনেমার পোস্টার, টিজ এবং পিরিতির বাজার গানগুলো বেশ আলোচনায় এসেছে।  

রাশিদ পলাশ বলেন, আমরা দর্শকের জন্য একের পর এক চমক নিয়ে এসেছি। আমরা আসলে কী করতে যাচ্ছি তার কিছুটা ঝলক দেখানো বলতে পারেন। ঈদের সিনেমা যেন মানুষ আনন্দ নিয়ে দেখতে পারেন সে চেষ্টা আছে আমাদের।

‘ময়ূরাক্ষী’তে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি ও অভিনেতা সুদীপ বিশ্বাস দ্বীপ।  

প্রেম ও প্রতারণার সত্যি ঘটনা অবলম্বনে ‘ময়ূরাক্ষী’র গল্প ও চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী। রোমান্টিক ঘরানার থ্রিলার ধাঁচের সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, প্রণব ঘোষ, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চল, রুদ্র হক, আফফান মিতুল ও কস্তুরী চৌধুরী।

সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন জাহিদ নিরব। গান গেয়েছেন মুহিন খান, পূর্ণতা, তরসা, জাহিদ নিরব ও শাকিলা সাকি। আজ ইন্টারন্যাশনালের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন চৌধুরী নিজাম নিশো। নির্বাহী প্রযোজক হিসেবে আছেন নির্মাতা শাহাদাৎ হোসেন লিটন।

আজকের সিলেট/ডি/এসটি

সিলেটজুড়ে


মহানগর