নতুন পরিচয়ে আলিয়া
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৯:১১

নতুন পরিচয়ে আলিয়া

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৮/০৬/২০২৪ ১০:০৬:৩৯

নতুন পরিচয়ে আলিয়া


অভিনয়ে জনপ্রিয়তার সঙ্গে, প্রযোজক ও পোশাক ব্যবসায়ী হিসেবেও নাম রয়েছে আলিয়া ভাটের। এদিকে আবার রণবীরের স্ত্রী হিসেবে তিনি সুগৃহিণী।

এক বছর আগে জন্ম দিয়েছেন প্রথম সন্তানের। ক্যারিয়ার থেকে শুরু করে আলিয়ার ব্যক্তিগত জীবন পরিপূর্ণ।

এসবেরই মাঝে নতুন ভূমিকায় নাম লেখালেন আলিয়া। এবার লেখিকার ভূমিকায় আলিয়া ভাট।

ছোটদের জন্য নিজের লেখা ছবির বই প্রকাশ করেছেন তিনি। সঙ্গে জানিয়েছেন, ভবিষ্যতে বইয়ের একটা পুরো সিরিজ তৈরি করতে চান তিনি।

রোববার আলিয়ার ছোটদের পোশাক ব্র্যান্ড ‘অ্যাড-আ-মাম্মা’র অধীনেই শিশুদের ছবির বই প্রকাশ করেছেন তিনি। বইটির নাম দিয়েছেন ‘অ্যাড ফাইন্ডস এ হোম’।

নতুন বই প্রকাশের ছবি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন আলিয়া। ক্যাপশনে লেখেন, একটা নতুন অ্যাডভেঞ্চার শুরু“অ্যাড ফাইন্ডস এ হোম”- ‘‘অ্যাড আ-মাম্মা’’ থেকে বইয়ের নতুন একটা সিরিজের সূচনা মাত্র।

আলিয়া আরও লেখেন, আমার শৈশবেও অনেক গল্প রয়েছে, সেই শৈশবে অনেক গল্পকার রয়েছেন। আমার স্বপ্ন ছিল যে আমার মধ্যে থেকে সেই শিশুটিকে বের করে আনা। শিশুদের জন্য বই প্রকাশ করা।

এদিকে এদিনই আলিয়া তার ‘প্রিয় গল্পকার’ নানাকে তার জন্মবার্ষিকীতে স্মরণ করেছেন। ছোটবেলার অদেখা ছবি শেয়ার করে নানাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রী লেখেন, আমার প্রিয় গল্পকার, শুভ জন্মদিন নানা, তুমি ও তোমার গল্প আমাদের হৃদয়ে চিরকাল বেঁচে থাকবে।

আজকের সিলেট/বিএন/ডি/এসটি

সিলেটজুড়ে


মহানগর