গোয়ালাবাজার-কালিবাড়ি বাজার সড়কে গণডাকাতি
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৫:৪৮

গোয়ালাবাজার-কালিবাড়ি বাজার সড়কে গণডাকাতি

ওসমানীনগর প্রতিনিধি

প্রকাশিত: ১১/০২/২০২৪ ০১:১৮:১৫

গোয়ালাবাজার-কালিবাড়ি বাজার সড়কে গণডাকাতি


ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার এলাকায় একদল অস্ত্রধারী ডাকাতের কবলে পড়ে সর্বোস্ব হারিয়েছেন ১৫/১৬ জন। ১০/১২ জনের ডাকাতদল ১৫/১৬ জন লোককে বেঁধে সবকিছু নিয়ে যায়। এ সময় ডাকাতদের আঘাতে দুজন আহত হয়েছেন।

শনিবার দিবাগত রাত সাড়ে ১২ থেকে ৩ টা পর্যন্ত উপজেলার গোয়ালাবাজার-কালিবাড়ি বাজার সড়কের গোয়ালাবাজারের পূর্বে কালাসারা হাওর অংশে এই গণডাকাতির এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বাজার ও ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার সময় ব্রিজের উপর ব্যারিকেড দিয়ে অন্তত ১৫/১৬ জনতে ধারালো অস্ত্র ও আগ্নেয়াস্ত্রের মূখে জিম্মি করে ডাকাতদল। এ সময় পাবেল নামে একজন ডাকাত চিৎকার করে এবং মোবাইল ফোনে কল দিয়ে বাড়িতে জানালে তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে ডাকাতেরা। খবর পেয়ে লোকজন ঘটনাস্থলে গিয়ে যাত্রীদের উদ্ধার করলেও তার আগে ডাকাতরা সবকিছু নিয়ে পালিয়ে যায়।

বাসযাত্রী দিলওয়ার মিয়া ও আলামীন জানান, আমরা বাজার থেকে যাওয়ার পথে ১০ ডাকাত আমাদের অন্তত ১৫/১৬ জনকে অস্ত্রের মূখে জিম্মি করে সবকিছু নিয়ে যায়। নাসিয়ার পুর গ্রামের সমছু মিয়ার পুত্র পাবেল আহমদ (২২) ডাকাত ডাকাত বলে চিৎকার করলে ডাকাতরা তাকে কুপিয়ে পালিয়ে যায়। তার অবস্থা গুরুতর।

নাসিয়ার পুর গ্রামের আলাউদ্দিন রিপন জানান, এই অত্যন্ত উদ্বেগজনক ঘটনা। ডাকাতরা ২ টি সিএনজি ও ৩টি মোটরকেলল আটকিয়ে সর্বস্ত্র লুটে নিয়েছে।

ওসমানীনগর থানার ওসি রাসেদুল হক বলেন, বিষয়টি তার জানা নেই।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপর  (ক্রাইম এন্ড এ্যপস) শেখ মো. সেলিম বলেন, বিষয়টি সম্পর্কে খোঁজ খবর নিয়ে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

আজকের সিলেট/ডি/এসটি

সিলেটজুড়ে


মহানগর