নবীগঞ্জে এক রাতে তিন বাড়িতে ডাকাতি
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৬:১২

নবীগঞ্জে এক রাতে তিন বাড়িতে ডাকাতি

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ১১/০২/২০২৪ ০৬:৪৫:০৮

নবীগঞ্জে এক রাতে তিন বাড়িতে ডাকাতি


হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় একইরাতে তিন বাড়িতে হানা দিয়েছে ডাকাতদল। লুট করে নিয়ে গেছে নগদ টাকা, মোবাইল ও গুরুত্বপূর্ণ মালামাল। এঘটনায় এলাকায় ডাকাত আতঙ্ক বিরাজ করছে ।

শনিবার দিবাগত গভীর রাতে উপজেলার কুর্শি ইউনিয়নের কল্যাণপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, কল্যানপুর গ্রামের বাউল শিল্পী মতিন সরকারের দুই ছেলে  আকমল হোসেন ও ইকবাল হোসেন ফ্রান্স ও পর্তুগাল প্রবাসী। মতিন সরকার দুই প্রবাসী ছেলের টাকায় নতুন ঘর নির্মাণ করছেন। শনিবার গভীর রাতে একদল সঙ্ঘবদ্ধ ডাকাতদল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে টিনসেড ঘরে প্রবেশ করে । এসময় হাত-পা বেঁধে মতিন সরকার ও তার পরিবারের অন্যান্য সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে লুটপাট করে। এসময় ডাকাতরা নগদ ২ লক্ষ টাকা, ৬টি স্মার্ট মোবাইল ও অন্যান্য গুরুত্বপূর্ণ মালামালসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। পরে ডাকাতরা পাশ্ববর্তী লিটন মিয়ার হাঁসের ফার্মে হানা দিয়ে মালিক লিটন মিয়া( ৪০) কে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে ১৫ হাজার টাকা ও ১টি মোবাইল ফোন নিয়ে যায়। এরপর ফখর উদ্দীনের বাড়িতেও হানা দেয় ডাকাতদল। এসময় স্থানীয়রা বিষয়টি টের পেয়ে মাইকে ঘোষণা দিলে ডাকাতরা দ্রুত পালিয়ে যায়।

নবীগঞ্জ থানার ওসি মাসুক আলী বলেন,  খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের সিলেট/প্রতিনিধি/এসটি

সিলেটজুড়ে


মহানগর