বৃহস্পতিবার কানাইঘাটে সকাল-সন্ধ্যা হরতাল
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:০৪

সিএনজি চালক আলমগীর হত্যাকাণ্ড

বৃহস্পতিবার কানাইঘাটে সকাল-সন্ধ্যা হরতাল

কানাইঘাট প্রতিনিধি

প্রকাশিত: ১২/০২/২০২৪ ১০:৩৬:৩৩

বৃহস্পতিবার কানাইঘাটে সকাল-সন্ধ্যা হরতাল


কানাইঘাট উপজেলার গাছবাড়ী বাজার স্ট্যান্ডে সিএনজি অটোরিকশা চালক আলমগীর হত্যার প্রতিবাদে এবং হত্যার প্রধান আসামি সাদিক ও তার সহযোগীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বৃহস্পতিবার সকাল সন্ধ্যা হরতালের ডাক দিয়েছেন পরিবহণ শ্রমিকরা।

গতকাল রোববার সিলেট জেলা সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের গাছবাড়ী শাখা আয়োজিত গণসমাবেশ থেকে এই হরতাল কর্মসূচির ঘোষণা দেয়া হয়। সমাবেশে কানাইঘাট উপজেলার বিভিন্ন গ্রাম থেকে হাজার হাজার বিক্ষুদ্ধ জনতা ব্যানার সহকারে যোগদান করেন।

বিক্ষোভ সমাবেশ আলমগীর হত্যাকাণ্ডের সাথে জড়িতদের গ্রেফতারে বুধবার পর্যন্ত আলটিমেটাম দেওয়া হয়। যদি এই সময়ের মধ্যে খুনিদেরকে গ্রেফতার করা না হয়, তাহলে বৃহস্পতিবার কানাইঘাট উপজেলায় সর্বাত্মক হরতাল পালনের ঘোষণা দেয়া হয়।

গণমিছিল পরবর্তী গণসমাবেশ থেকে এই কর্মসূচি ঘোষণা করে সিলেট জেলা শ্রমিক ইউনিয়নের নেতা ইকবাল আহমদ বলেন, বুধবারের মধ্যে হত্যা মামলার আসামিদের গ্রেফতার করা না হলে বৃহস্পতিবার সকাল ৬টা থেকে পরিবহন শ্রমিকরা হরতাল পালন করেব। এরমধ্যে আসামিদের গ্রেফতার করা না হলে পুরো সিলেট জেলায় পরিবহন ধর্মঘট পালন করার হুঁশিয়ারী দেন।

উল্লেখ্য, গত বুধবার রাত পৌনে ৮টায় গাছবাড়ী বাজারে পল্লীবিদ্যুৎ মোড়ে অবস্থিত সিএনজি স্ট্যান্ডে ড্রাইভার আলমগীর হোসেনকে বখাটে সাদিক ও তার সহযোগীরা কুপিয়ে হত্যা করে। ঘটনার সময় আশপাশ থেকে লোকজন এগিয়ে আসতে দেখে ঘাতকরা মোটরসাইকেল রেখেই পালিয়ে গেলে উত্তেজিত জনতা তাদের মোটরসাইকেলটি পুড়িয়ে দেয়।

আজকের সিলেট/ডি/এসটি

সিলেটজুড়ে


মহানগর