কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরন করেছে সিলেট প্রধান ডাকঘর কর্মচারী কল্যান ট্রাষ্ট
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:৪৬

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরন করেছে সিলেট প্রধান ডাকঘর কর্মচারী কল্যান ট্রাষ্ট

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১২/০২/২০২৪ ০৭:৩০:০০

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরন  করেছে সিলেট প্রধান  ডাকঘর কর্মচারী কল্যান ট্রাষ্ট


আনন্দ উচ্ছাসে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করেছে সিলেট প্রধান ডাকঘর কর্মচারী কল্যান ট্রাষ্ট । সিলেট অঞ্চলের ডাকবিভাগের কর্মচারীদের সন্তান যারা ২০১৬ থেকে ২০২২ সালে  এস এস সি ও এইচ এস সিতে এ প্লাস পেয়ে  উর্ত্তীন হয়েছে তাদের জন্য এই সংবর্ধনার আয়োজন করেছে ডাকঘর কর্মচারী কল্যান  ট্রাষ্ট।  

বর্নিল এই  সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ডাকবিভাগ পুর্বাঞ্চলের পোষ্টমাষ্টার জেনারেল মোহাম্মদ সালেহ আহমদ। সিলেট প্রধান ডাকঘর কর্মচারী কল্যান ট্রাষ্টের সভাপতি মহিউল ইসলাম মুমিত এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডেপুটি পোষ্টমাষ্টার জেনারেল মোহাম্মদ ওয়াহিদ উজ জামান, সহকারী পোষ্ট মাষ্টার জেনারেল সুজিত চক্রবর্ত্তী, বাংলাদেশ পোষ্ট অফিস কর্মচারী ইউনিয়নের সভাপতি মোসলেম হালদার, মহাসম্পাদক মুহাম্মদ খলিলুর রহমান ভূঞা  সহ ডাক বিভাগের কর্মকর্তা ও ট্রাষ্টের সকল সদস্য বৃন্দ। মুজিবুর  রহমান খান পাঠানের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলেট প্রধান ডাকঘর কর্মচারী কল্যান ট্রাষ্টের সাধারণ সম্পাদক শ্যামল সোম। অনুষ্ঠানে বক্তারা শিক্ষার্থীদের উৎসাহ প্রদানে এমন উদ্যোগ নেওয়ায় ট্রাষ্টকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় আয়োজক বৃন্দ  বলেন, কর্মচারীদের সুখ দুঃখে পাশে থাকার জন্য এই ট্রাষ্ট গঠন করা হয়েছে । আগামীতে এই ট্রাষ্টের মাধ্যমে দরিদ্র কর্মচারীদের চিকিৎসা সেবার আওতায় আনার পরিকল্পনা ও ট্রাষ্টের রয়েছে বলে জানান আয়োজক বৃন্দ।

আলোচনা সভা শেষে কৃতি শিক্ষার্থীদের হাতে সার্টিফিকেট, ক্রেষ্ট এবং প্রাইজ বন্ড সহ বিভিন্ন পুরস্কার তুলে দেওয়া হয় । উল্লেখ্য এই অনুষ্ঠানকে কেন্দ্র করে চলমান নামে একটি সংকলন প্রকাশ করেছে সিলেট প্রধান ডাকঘর কর্মচারী কল্যান ট্রাষ্ট ।  অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন সিলেটের স্থানীয় শিল্পীবৃন্দ

আজকের সিলেট/পিএ

সিলেটজুড়ে


মহানগর