রেড সেল ইন বাংলাদেশের ৩য় প্রতিষ্টা বার্ষিকী অনুষ্ঠিত
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৬

রেড সেল ইন বাংলাদেশের ৩য় প্রতিষ্টা বার্ষিকী অনুষ্ঠিত

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ২১/০২/২০২৪ ০৮:২৭:১৬

রেড সেল ইন বাংলাদেশের ৩য় প্রতিষ্টা বার্ষিকী অনুষ্ঠিত


রেড সেল ইন বাংলাদেশ এর ৩য় প্রতিষ্টা বার্ষিকী ও ৪র্থ বর্ষ পদার্পণ এবং আন্তজার্তিক মাতৃভাষা দিবস উপলক্ষে দোয়া, মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ২টায় শাহজীবাজার মাদ্রাসাতুল মদিনা হল রুমে ছাত্রদের নিয়ে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

রেড সেল ইন বাংলাদেশের সভাপতি ছায়েদ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন তালুকদারের সঞ্চালনার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ মহিউদ্দিন হাই স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল অব. মোজ্জাম্মেল হায়দার।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক আবদাল মিয়া,মাধবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এরশাদ আলী,১১নং বাঘাসুরা ইউনিয়নের ১নং ওয়ার্ড এর মেম্বার নুর উদ্দিন হোসেন নুরধন,শ্রমিকলীগ নেতা শাহজাহান মোল্লাহ সহ রেড সেল ইন বাংলাদেশের প্রতিষ্ঠাতা ও পরিচালক শেখ ইমন আহমেদ, হবিগঞ্জ সদর উপজেলা কমিটির সভাপতি হাবিবুর রহমান সুজন, সাধারণ সম্পাদক নুরুজ্জামান রাজু, অর্থ সম্পাদক কামরুল হাসান,প্রবাসী কমিটির সহ সভাপতি শাওন আহমেদ জানু,জেলা কমিটির সহ সভাপতি সোহাগ মিয়া,মাধবপুর উপজেলা কমিটির সভাপতি শেখ শাহিন উদ্দিন,সাধারণ সম্পাদক শাহরিয়ার আলম শাকিল, সদস্য মোঃ মামুন মিয়া,সদস্য এস এ মনিরসহ অনেকে উপস্থিত ছিলেন।

আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদদের স্মরণে এবং সকলের জন্য বিশেষ মোনাজাত করা হয় এবং অতিথিবৃন্দ রেড সেল ইন বাংলাদেশের সাথে থেকে সব সময় সর্বাত্নক সহযোগিতা ও পাশে থাকবেন বলে আশ্বাস দিয়েছেন।

আরও বলেছেন, এই কোরআনের পাখিদের নিয়ে এই ব্যতিক্রম ধরনের অনুষ্ঠানে সবাই অনেক মুগ্ধ হয়েছেন এবং সব সময় যাতে রেড সেল ইন বাংলাদেশ এর পক্ষ থেকে এমন অনুষ্ঠান করা হয় সবাই আগ্রহ প্রকাশ করেছেন।

রক্তদান ও সামাজিক কাজে বিশেষ অবদান রাখায় কয়েকজন স্বেচ্ছাসেবীদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

প্রতিষ্ঠাতা পরিচালক শেখ ইমন আহমেদ বলেন,আমরা সারা দেশে রক্তদানের পাশাপাশি বেকার স্বেচ্ছাসেবীদের চাকরী দেওয়া,ফ্রি ব্লাড ক্যাম্পিং,বৃক্ষ রোপন,অসহায় মানুষের সহায়তা প্রদানসহ সামাজিক কাজে সম্পূর্ণ করে থাকেন।

আজকের সিলেট/জেকেএস

সিলেটজুড়ে


মহানগর