শাবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৫:৪১

শাবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু

শাবি প্রতিনিধি

প্রকাশিত: ১২/০২/২০২৪ ০৪:৪২:২৫

 শাবিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শুরু


শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দুই দিনব্যাপী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ শুরু হয়েছে।

সোমবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন উপ-উপাচার্য অধ্যাপক ড. কবির হোসেন।

উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমাদের শিক্ষার্থীরা দিনদিন খেলাধুলা ও পড়াশোনায় মনোনিবেশ করার মাধ্যমে মাদকমুক্ত সমাজ গড়ে তুলতে অগ্রনী ভূমিকা পালন করছে। আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা খেলাধুলার মাধ্যমে সুস্থ দেহ  গঠন এবং প্রফুল্ল মননে সুন্দর আগামী ভবিষ্যৎ গঠন করতেছে।

 তিনি আরো বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার ক্ষেত্রে আমাদের শিক্ষার্থীরা সার্বিক দিকে স্মার্টনেস অর্জন করার মাধ্যমে এ বিশ্ববিদ্যালয়কে প্রতিনিয়ত অনেক দূর এগিয়ে নিয়ে যাচ্ছে। শিক্ষার্থীদের জন্য  খেলাধুলার অধিকতর সুষ্ঠু পরিবেশ তৈরিকরণে কেন্দ্রীয় মাঠ ও হ্যান্ডবল মাঠ প্রশস্ত করা হচ্ছে। অবশেষে তিনি এ বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নেওয়ার জন্য সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।

এ সময় ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক আমিনা পারভীন , প্রক্টর অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী, শারীরিক শিক্ষা দফতরের পরিচালক চৌধুরী সউদ বিন আম্বিয়া প্রমুখ।

প্রতিযোগিতার আয়োজক হিসেবে রয়েছে বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা অধিদপ্তর। এতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন  বিভাগের শিক্ষার্থীরা বাছাইপর্বের মাধ্যমে মূল ইভেন্টে অংশ নিয়েছে।

আজকের সিলেট /প্রতিনিধি/ কে.আর

সিলেটজুড়ে


মহানগর