জগন্নাথপুরে সেতুর সংযোগ সড়কে ধস, যান চলাচল বন্ধ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৩

জগন্নাথপুরে সেতুর সংযোগ সড়কে ধস, যান চলাচল বন্ধ

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

প্রকাশিত: ০৫/০৩/২০২৪ ০১:৫১:০৭

জগন্নাথপুরে সেতুর সংযোগ সড়কে ধস, যান চলাচল বন্ধ


সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ঘোষগাঁও সেতুর সংযোগ সড়কের একাংশ ধসে পড়েছে।  এতে সড়কটি দিয়ে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। দুর্ভোগে পড়েছেন স্থানীয় লোকজন।

গতকাল সোমবার সকালে জগন্নাথপুর-শিবগঞ্জ-বেগমপুর সড়কে সেতুটির একাংশের মাটি নিচের দিকে ধসে পড়ে।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার সেতুটির পাশে কালিশংকর নামের ডোবায় মাছ ধরার জন্য শ্যালো মেশিন দিয়ে সেচ দেন স্থানীয় লোকজন। সোমবার সকালে হঠাৎ সেতুর সংযোগ সড়কের অধিকাংশ মাটি ধসে পড়ে। এতে সড়কে যান চলাচল বন্ধ হয়ে গেছে।

ঘোষগাঁও গ্রামের বাসিন্দা রমজান আলী বলেন, সড়কটি দিয়ে তিনটি ইউনিয়নের অন্তত ২০টি গ্রামের লোকজন উপজেলা সদরে যাতায়াত করেন। মাছ ধরার জন্য পানি সেচ দেওয়ায় সেতুর সংযোগ সড়কের মাটি ভেঙে পড়ে সরাসরি যান চলাচল বন্ধ হয়ে গেছে।

সড়কটি দিয়ে নিয়মিত সিএনজিচালিত অটোরিকশা চালান আবুল কালাম। তিনি বলেন, সড়কটি দিয়ে উপজেলার রানীগঞ্জ, পাইলগাঁও ও সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নবাসী যাতায়াত করেন। এ ছাড়া এই সড়ক ব্যবহার করে লোকজন বেগমপুর হয়ে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে চলাফেরা করে থাকেন। সেতুর সংযোগ সড়ক ধসে গিয়ে বিপাকে পড়েছেন লোকজন।

সরেজমিনে ধসে পড়া অংশ পরিদর্শন করে এলজিইডির জগন্নাথপুর উপজেলা প্রকৌশলী সোরহাব হোসেন বলেন, এভাবে শ্যালো মেশিন দিয়ে পানি সেচ দেওয়া ঠিক হয়নি। তবে ক্ষতিগ্রস্ত অংশ সংস্কারের উদ্যোগ নেওয়া হচ্ছে।

আজকের সিলেট/ডি/এসটি

সিলেটজুড়ে


মহানগর