শবে বরাতে প্রতিমন্ত্রী শফিক চৌধুরীর উদ্যোগে মিলাদ মাহফিল
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৫০

শবে বরাতে প্রতিমন্ত্রী শফিক চৌধুরীর উদ্যোগে মিলাদ মাহফিল

সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশিত: ২৬/০২/২০২৪ ০৩:৩৯:২৮

শবে বরাতে প্রতিমন্ত্রী শফিক চৌধুরীর উদ্যোগে মিলাদ মাহফিল


মহিমান্বিত রজনী শবে বরাত উপলক্ষে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির উদ্যোগে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।

রোববার রাতে নগরীর টিলাগড়ে প্রতিমন্ত্রীর বাসভবনে এই মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়। 

মিলাদ মাহফিলে সংক্ষিপ্ত বক্তব্যে প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী বলেন, ইসলাম শান্তির ধর্ম। ইসলামের চেতনাকে ব্যক্তি, সমাজ ও জাতীয় জীবনের সর্বস্তরে প্রতিফলিত করতে হবে। পবিত্র শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে মানব কল্যাণ ও দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করতে সকলের প্রতি আহবান জানান।

এসময় মুসলিম উম্মাহর সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনাসহ মহান মুক্তিযুদ্ধ ও ১৫ আগস্টে শহীদ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পরিবারের সকল সদস্যদের রুহের মাগফিরাত এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দীন খান, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ফয়জুল আনোয়ার আলাওর, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী দুলাল, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আজমল আলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোস্তাক আহমদ পলাশ, শিক্ষা বিষয়ক সম্পাদক বোরহান উদ্দিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সাকির আহমদ শাহিন, সদস্য এআর চৌধুরী সেলিম, এডভোকেট ফখরুল ইসলাম, সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি সুয়েব সিকদার, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, মাধ্যমিক শিক্ষক সমিতির সিলেট জেলার সভাপতি মামুন আহমদ, টুলটিকর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজিজুর রহমান মানিক, আহমদ আলী, চৌধুরী ফজলে নূর ইসমত, সিলেট জেলা কৃষকলীগের সহ সভাপতি শেখ আজাদ, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক সাজ্জাদুর হক, পরিবেশ বিষয়ক সম্পাদক রুহুল আমিন তালুকদার, ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সায়েদ আহমদ মুসা, বুরুঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখলাকুর রহমান, উছমান পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওয়ালি উল্লাহ বদরুল, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তফজ্জুল হোসেন, ওসমানীনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সেলিম রেজা, যুগ্ম সম্পাদক ইমরান আহমদ, সিলেট মহানগর ৩১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওমর আলী, জেলা যুবলীগ নেতা আজাদুর রহমান চঞ্চল, চান্দু শাহ জামেয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মাওলানা মোহাম্মদ কায়েস মাহমুদ চৌধুরী প্রমুখ। 

দোয়া পরিচালনা করেন ওসিয়ত আলী করিমুন্নেছা হাফিজিয়া দাখিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আব্দুল মুকিত। মিলাদ ও দোয়া মাহফিল শেষে শিরনি বিতরণ করা হয়।

আজকের সিলেট/বিজ্ঞপ্তি/মিমো

সিলেটজুড়ে


মহানগর