ব্যরিষ্টার সুমনের আসনে দুই বহিষ্কৃত বিএনপি নেতার বাজিমাত
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৯:৫৪

ব্যরিষ্টার সুমনের আসনে দুই বহিষ্কৃত বিএনপি নেতার বাজিমাত

হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০৬/০৬/২০২৪ ১১:১৭:১১

ব্যরিষ্টার সুমনের আসনে দুই বহিষ্কৃত বিএনপি নেতার বাজিমাত


মাত্র কিছু দিন পূর্বে হবিগঞ্জ ৪ আসনে (মাধবপুর-চুনারুঘাট) বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুব আলীকে বিপুল ভোটে হারিয়ে স্বতন্ত্র সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন স্যোসাল মিডিয়ায় বহুল আলোচিত ব্যরিষ্টার সায়েদুল হক সুমন। কিন্তু অল্প দিনের মধ্যেই উপজেলা পরিষদ নির্বাচনে এই দুই উপজেলায় বিএনপির বহিষ্কৃত নেতারা ভোটের মাঠে বাজিমাত ঘটিয়ে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির বহিষ্কৃত প্রার্থী ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি সৈয়দ লিয়াকত হাসান ঘোড়া প্রতীক নিয়ে ৫৭ হাজর ৬৫৪টি ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আনারস প্রতীকে নির্বাচন করা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. আবু তাহের পেয়েছেন ৪৬ হাজার ২১৯টি ভোট পেয়েছেন।

হবিগঞ্জের মাধবপুর উপজেলা পরিষদ নির্বাচনে শিল্পপতি বিএনপির বহিষ্কৃত প্রার্থী জেলা বিএনপি সাবেক সহ-সভাপতি সৈয়দ মোহাম্মদ শাহজাহান ঘোড়া প্রতীক নিয়ে ৬২ হাজার ৪৮২ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আনারস প্রতীকে নির্বাচন করা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারমান জাকির হোসেন চৌধুরী অসীম পেয়েছেন ৩৭ হাজার ৭৮৬ ভোট পেয়েছেন।

আজকের সিলেট/ডি/এসটি

সিলেটজুড়ে


মহানগর