শান্তিগঞ্জে গরীবের বন্ধু মোশাররফ হোসেন জাকিরের বাজিমাত
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:১৫

মাইক প্রতীক নিয়ে ৩৪ হাজার ৩ ভোটে বিজয়ী হয়েছেন

শান্তিগঞ্জে গরীবের বন্ধু মোশাররফ হোসেন জাকিরের বাজিমাত

আমিনুল হক খোকন

প্রকাশিত: ০৬/০৬/২০২৪ ০৯:৪৯:১৪

শান্তিগঞ্জে গরীবের বন্ধু মোশাররফ হোসেন জাকিরের বাজিমাত

ভাইস চেয়ারম্যান


সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ৩ প্রার্থীকে পিছনে ফেলে ১৩হাজার ৯শত ৩৪ ভোটের বিশাল ব্যবধানে মাইক প্রতীক নিয়ে জয় পেয়েছেন জামলাবাজ গ্রামের মাষ্টারবাড়ির কৃতিসন্তান ও সাবেক ছাত্রনেতা মোশাররফ হোসেন জাকির।

বিশাল ভোটের ব্যবধানে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়ে ইতিহাস গড়েছেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও সিলেট মহানগর ছাত্রলীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য এবং নোয়াখালী সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি গরীবের বন্ধুখ্যাত মোশাররফ হোসেন জাকির।

নির্বাচনী ফলাফলে দেখা যায়, মাইক প্রতীকে মোশাররফ হোসেন জাকির পেয়েছেন ৩৪ হাজার ৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চশমা মার্কার প্রার্থী রুকনুজ্জামান রুকন পেয়েছেন ২০হাজার ৬৯ ভোট। এছাড়া টিউবওয়েল মার্কার প্রার্থী জাহাঙ্গীর খান পেয়েছেন ৫হাজার ২শত ৯২ ভোট পেয়ে ৩য় ও আরেক প্রার্থী শ্রমিকনেতা আনোয়ার হোসেন তালা প্রতীকে পেয়েছেন ৩হাজার ৯শত ৩৯ ভোট পেয়ে ৪র্থ হয়েছেন।

বুধবার রাত ৯টায় শান্তিগঞ্জ উপজেলার অডিটোরিয়ামে বেসরকারি এই ফলাফল ঘোষণা করেন সহকারি রিটার্নিং কর্মকর্তা ও শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুকান্ত সাহা।

নিরঙ্কুশ বিজয় পেয়ে উচ্ছ্বাসিত নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান বায়ান্ন টিভি ডটকমকে বলেন, উপজেলাবাসীর কাছে আমি চিরকৃতজ্ঞ ও ঋণী। আমার এ বিজয় উপজেলার সাধারণ জনগণ ও সকল ভোটারদের বিজয়। তীব্র প্রতিদ্বন্দ্বীতার আভাস থাকলেও ভোটাররা আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছেন। আমি আমার সময়কালে উপজেলাবাসির সেবায় সর্বদায় নিজেকে নিয়োজিত রাখবো। বিশেষ করে সমাজের বঞ্চিত ও সাধারণ মানুষের মুখে হাসি ফুটাতে তাদের পাশে থেকে কাজ করে যাবো।

এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে ভোটারদের প্রতি ভালবাসা ও কৃতজ্ঞতা জানিয়েছেন ভাইস চেয়ারম্যান পদে নবনির্বাচিত মোশাররফ হোসেন জাকির।

প্রসঙ্গত, মোশাররফ হোসেন জাকির এর আগেও আরও তিনটি উপজেলা নির্বাচন ও একটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে অংশগ্রহণ করে বিজয়ের মুখ দেখতে পারেননি। বারবার ব্যর্থতার পরেও তিনি হাল ছাড়েননি, অবশেষে বিজয়ের হাসি হেসেছেন। 

sunamganj

সিলেটজুড়ে


মহানগর