প্রেগনেন্সির গুঞ্জন নিয়ে মুখ খুললেন সোনাক্ষী
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:১৩

প্রেগনেন্সির গুঞ্জন নিয়ে মুখ খুললেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৬/০৭/২০২৪ ১২:৫৩:০১

প্রেগনেন্সির গুঞ্জন নিয়ে মুখ খুললেন সোনাক্ষী


গত ২৩ জুন বিবাহবন্ধনে আবদ্ধ হন সোনাক্ষী সিনহা ও জাহির ইকবাল। তবে বিয়ের মাত্র এক সপ্তাহের মধ্যেই হাসপাতালে যেতে দেখা যায় এ নবদম্পতিকে। এরপর থেকে ভক্ত-অনুরাগীদের মাঝে এ তারকা দম্পতির অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়ে গুঞ্জন শুরু হয়েছে।

সোনাক্ষী সিনহার আসন্ন ছবি ‘কাকুদা’র প্রচারে বিয়ে থেকে অন্তঃসত্ত্বা হওয়ার গুজব নিয়ে মুখ খুললেন তিনি। দাম্পত্য জীবন প্রসঙ্গে বলেন, ‘এর চেয়ে ভালো জীবন আর কখনো ছিল না। তবে মজার ব্যাপার হল আমার অনুভূতিটা আগের মতোই রয়েছে। আমি খুশি যে বিয়ের আগে আমার যে জীবন ছিল, এখনও একইরকম আছে। আর কাজে ফিরতে পেরে আমি খুব খুশি’।

এরপরই তিনি তার অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা উড়িয়ে দিয়ে বলেন, ‘একমাত্র পরিবর্তন হল আমি এখন হাসপাতালে যেতে পারি না কারণ আমি হাসপাতালের বাইরে পা রাখলেই সবাই মনে করে আমি গর্ভবতী’।

সোনাক্ষী ও জাহিরের হাসপাতালে যাওয়ার সময় অনেকেই জানতেন না শত্রুঘ্ন সিনহা জ্বরের জন্য হাসপাতালে ভর্তি ছিলেন। তৃণমূল সাংসদের পুত্র লব সিনহা পরে বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আমার বাবার প্রচণ্ড জ্বর ছিল এবং আমরা তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম যাতে তিনি সুস্থ হয়ে উঠতে পারেন।’

আজকের সিলেট/ডি/এপি

সিলেটজুড়ে


মহানগর