দুষ্টু কোকিল’ গান তৈরির গল্প বললেন কনা
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৭:৫০

দুষ্টু কোকিল’ গান তৈরির গল্প বললেন কনা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১০/০৭/২০২৪ ০৩:২৪:৩৬

দুষ্টু কোকিল’ গান তৈরির গল্প বললেন কনা


টেলিভিশনের পাশাপাশি ওটিটি, ইউটিউবেও ঈদ বিশেষ অনুষ্ঠান দেখছে দর্শকরা। এগুলোর মধ্যে তাদের প্রথম পছন্দ ঈদে মুক্তি পাওয়া শাকিব খানের ‘তুফান’ সিনেমার আলোচিত গান ‘দুষ্টু কোকিল’।

আকাশ সেনের সুর, কথা ও সংগীতে ‘দুষ্টু কোকিল’ গানটিতে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী দিলশাদ নাহার কনা। সম্প্রতি টেলিভিশন সাক্ষাৎকারে কনা দুষ্টু কোকিল গানের বিষয়ে কথা বলেছেন।

সাক্ষাৎকারে তিনি বলেন, এ গানে কাজ করার পেছনে একটা মজার গল্প হয়েছে। আকাশ আমাকে দুষ্টু কোকিল গানের ডেমো চার লাইন পাঠিয়েছিল। এরপর আমি বিভিন্ন কাজে ব্যস্ত হয়ে পড়েছিলাম। পরে আকাশ আমার সঙ্গে যোগাযোগ করে বলে, ‘তুমি কী এ গানটা করবা’ আমি সঙ্গে সঙ্গে গানটা নিচ্ছি বলেছিলাম।

তিনি জানান, গান করার সময় আশা করে থাকে যেন একটা ভাল পর্যায় পর্যন্ত গানটা যায়। তবে দুষ্টু কোকিল গানটা দ্রুত সবার মাঝে ছড়িয়ে পরে। ক্যারিয়ারে অনেক অনেক হিট গান প্রকাশ হয়েছে তবে এবার প্রথম ট্রেলার প্রকাশ হওয়ার পরেই গান হিট হয়ে গেছে। পরে গান প্রকাশ হয়েছে।

গানের কারণেই কনা ভাইরাল এ প্রশ্নের জবাবে কনার এ সংগীতশিল্পীর ভাষ্য, আমরা তথ্যপ্রযুক্তির মাঝে বসবাস করছি আর এ ধরনের শব্দ এড়িয়ে যেতে পারি না। তাই আমরা এখন বলতে এ গানটা ভাইরাল। যেটা বেশি বেশি মানুষের মুখে মুখে থাকছে ওটাকে ভাইরাল বলছি। কিন্তু, আমি এভাবে ভাইরাল বলে বলে অভ্যস্ত না। যেহেতু আশেপাশে সবাই বলতে সেহেতু আমরা এখন ভাইরাল বলতে পারি।

উল্লেখ্য, একজন গ্যাংস্টারের গল্পে তৈরি হয়েছে ‘তুফান’ সিনেমা। যেখানে উঠে এসেছে নব্বই দশকের চিত্র। সে সময়ের এক নামকরা গ্যাংস্টারের কাহিনি নিয়েই এগিয়ে গেছে তুফানের গল্প।

যৌথ প্রযোজনার ‘তুফান’-এ যুক্ত আছে বাংলাদেশের নামি প্রযোজনা সংস্থা চরকি ও আলফা আই, ভারত থেকে যুক্ত এসভিএফ। শাকিব খান, মিমি চক্রবর্তী, এছাড়াও এই সিনেমায় আরও অভিনয় করছেন অভিনেতা চঞ্চল চৌধুরী, অভিনেত্রী নাবিলা, মিশা সওদাগর প্রমুখ।

আজকের সিলেট/ডি/এপি

সিলেটজুড়ে


মহানগর