সরকারের উন্নয়ন প্রচারণায় সিসিক মেয়র
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৩৮

সরকারের উন্নয়ন প্রচারণায় সিসিক মেয়র

পাবেল আহমদ

প্রকাশিত: ০৫/০৩/২০২৪ ০৯:৫৮:১৪

সরকারের উন্নয়ন প্রচারণায় সিসিক মেয়র


সিলেট নগরজুড়ে এখন শোভা পাচ্ছে বিগত দিনে সিটি করপোরেশন বাস্তবায়িত বিভিন্ন উন্নয়নের চিত্র। এগুলোর মধ্যে নগরীর বিভিন্ন ছড়ার সৌন্দর্যবর্ধনের জন্য নির্মিত ওয়াকওয়ে ছাড়াও রয়েছে কবরস্থান, বাস টার্মিনাল, দীঘি ও শিশুপার্ক। এছাড়াও স্থান পেয়েছে প্রয়াত অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের প্রচেষ্টায় নগরীর দৃষ্টিনন্দন শহিদ মিনার। আর সরকারের উন্নয়নজজ্ঞ প্রচার করে প্রশংসায় ভাসছেন সিসিক মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপনের অংশ হিসেবে বিগত দিনে সিটি করপোরেশনের বাস্তবায়িত বিভিন্ন উন্নয়নমূলক চিত্রের ফেস্টুন নগরজুড়ে লাগানো হয়। মেয়র আনোয়ারুজ্জামানের ছবিযুক্ত এসব ফেস্টুনে স্থান পেয়েছে মুহিত-আরিফের উন্নয়নের চিত্র।

সাধারণত পূর্বসূরির উন্নয়নমূলক কর্মকাণ্ড আড়ালে রাখার চেষ্টা করেন উত্তরসূরিরা। কিন্তু মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী সেদিকে যাননি। বরং এসব উন্নয়ন চিত্র জনসম্মুখে উপস্থাপন করে নগরবাসীর প্রশংসায় ভাসছেন মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

উল্লেখ্য, বিগত দিনে সিসিকের বাস্তবায়িত কয়েকটি উন্নয়ন চিত্রের মধ্যে রয়েছে নগরীর দক্ষিণ সুরমায় নির্মিত অত্যাধুনিক বাস টার্মিনাল। নগরীর মানিকপীর কবরস্থানের সংস্কার, দক্ষিণ সুরমায় নির্মিত জননেত্রী শেখ হাসিনা শিশুপার্ক, নগরীর উপশহরের ওয়াকওয়ে, ধোপাদিঘী সংস্কার ও ওয়াকওয়ে, গোয়ালীছড়া ওয়াকওয়ে, গোয়াবাড়ি ওয়াকওয়ে। আরো রয়েছে আবুল মাল আব্দুল মুহিতের আন্তরিক প্রচেষ্টায় নির্মিত দৃষ্টিনন্দন সিলেট কেন্দ্রীয় শহিদ মিনার।

আজকের সিলেট/পিএ/এসটি

সিলেটজুড়ে


মহানগর