রোনালদোর হ্যাটট্রিকে আল নাসরের বড় জয়
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:১৯

রোনালদোর হ্যাটট্রিকে আল নাসরের বড় জয়

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ৩১/০৩/২০২৪ ০১:২৩:২২

রোনালদোর হ্যাটট্রিকে আল নাসরের বড় জয়


ফুটবল ক্যারিয়ারে ৬৪তম হ্যাটট্রিকের দেখা পেলেন ক্রিস্টিয়ানো রোনালদো। আর তাতে বড় জয় পেল তার দল আল নাসর। সৌদি প্রো লিগে শনিবার রাতে আল তাইয়ের বিপক্ষে ৫-১ গোলে জয় পেয়েছে আল নাসর। শুরু থেকেই ছন্দে থাকা রোনালদো প্রথমার্ধে গোলের দেখা পাননি। তবে দ্বিতীয়ার্ধে চমৎকার হ্যাটট্রিক উপহার দিয়েছেন এই পর্তুগিজ উইঙ্গার।

ঘরের মাঠে ২০তম মিনিটেই এগিয়ে যায় আল নাসর। তবে দুই মিনিট পরেই সমতা টানে আল তাই। গোলের দেখা পান ডাচ ফরোয়ার্ড ভার্জিল। ৩৬তম মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন তিনি। এরপর ১০ জনে পরিণত হওয়া আল তাইয়ের জালে রীতিমতো গোল উৎসব করে আল নাসর।

প্রথমার্ধের যোগ করা সময়ে আব্দুলরাহমানের গোলে এগিয়ে যায় আল নাসর। বিরতির পর একের পর এক এক আক্রমণে প্রতিপক্ষের রক্ষণে ভীতি ছড়ান রোনালদো। ৬৪তম মিনিটে পেয়ে যান প্রথম গোলের দেখাও। সাদিও মানের পাসে বক্সের ভেতরে বল পেয়ে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন ৩৯ বছর বয়সী পর্তুগিজ তারকা।

৬৭তম মিনিটে নিজের দ্বিতীয় গোলের দেখা পান রোনালদো। সতীর্থের শটে বল পোস্টে লেগে ফিরলে কাছ থেকে বল জালে পাঠান পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী। ৮৭তম মিনিটে দারুণ হেডে হ্যাটট্রিক পূর্ণ করেন তিনি। এটি তার ক্যারিয়ারের ৬৪তম হ্যাটট্রিক।  

আল নাসরের জার্সিতে ৫৮ ম্যাচ খেলে ৪টি হ্যাটট্রিক করেছেন রোনালদো। আর ৩০ বছর হওয়ার পর তার হ্যাটট্রিক হলো ৩৪টি। সবমিলিয়ে এ মৌসুমে আল নাসরের হয়ে মোট ৩৩টি গোল হলো রোনালদোর।  

এ নিয়ে ২৫ ম্যাচে ৫৯ পয়েন্ট হলো লিগের দ্বিতীয় স্থানে থাকা আল নাসরের। আর ৭১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে আল হিলাল।

আজকের সিলেট/ডি/এসটি

সিলেটজুড়ে


মহানগর