গোয়াইনঘাটে তবুও থামানো যাচ্ছে না বিএনপি নেতাদের !
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০৮:৪০

উপজেলা নির্বাচনে প্রচারণায় অংশগ্রহণ

গোয়াইনঘাটে তবুও থামানো যাচ্ছে না বিএনপি নেতাদের !

গোয়াইনঘাট প্রতিনিধি

প্রকাশিত: ১৯/০৫/২০২৪ ১০:৪৮:৫৬

গোয়াইনঘাটে তবুও থামানো যাচ্ছে না বিএনপি নেতাদের !

গোয়াইনঘাট উপজেলার জাফলং বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী শাহ আলম স্বপনকে নিজ মোটরসাইকলে নিয়ে শোডাউন করছেন যুবদল নেতা জাহিদ খান। ছবি : ভিডিও থেকে সংগ্রহ


চলমান উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির বহিষ্কৃত প্রার্থীদের প্রচারণা থেকে কিছুতেই বিএনপির নেতাকর্মীদের আটকাতে পারছে না দলটি। আর এই তালিকায় শীর্ষে রয়েছে গোয়াইনঘাট উপজেলা।

বিএনপির দলীয় সূত্রে জানা যায়, গোয়াইনঘাট উপজেলায় চেয়ারম্যান প্রার্থী বহিষ্কৃত জেলা বিএনপির কোষাধক্ষ্য শাহ আলম স্বপনের নির্বাচনী প্রচারণায় অংশ নেয়ায় ইতিমধ্যে দলটির ১৭ জন নেতাকর্মীদের বহিষ্কার করা হয়েছে। তবুও তার পক্ষে প্রচারণায় অংশ নিচ্ছেন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

সর্বশেষ গতকাল শনিবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে জফলং বাজার এলাকায় চেয়ারম্যান প্রার্থী শাহ আলম স্বপনের মোটরসাইকেল শোডাউনে অংশ নিয়েছেন গোয়াইনঘাট উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ও গোয়াইনঘাট উপজেলা বিএনপির সদস্য জাহিদ খান। স্যোসাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে যুবদল নেতা জাহিদকে নিজ মোটরসাইকেলে কলে চেয়ারম্যান প্রার্থী স্বপনকে নিয়ে শোডাউন দিতে দেখা যায়।

আর এই ঘটনাকে কেন্দ্র করে দলটির নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছেন। অনেকেই এজন্য বিব্রতকর অবস্থায় আছেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী পূর্ব জাফলং ইউনিয়ন বিএনপির সাংগঠনিক বেলাল হোসেন বলেন, তাঁর (জাহিদ) এমন কর্মকাণ্ড দলের জন্য খুবই কলঙ্কজনক। দলের নির্যাতিত নেতাকর্মীদের হৃদয়ে আঘাত করেছেন তিনি। আশা করি দল তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে।

বিষয়টি নিয়ে জানতে গোয়াইনঘাট উপজেলা যুবদলের আহবায়ক শাহজাহান সিদ্দিকীর সাথে যোগাযোগ করা হলে তিনি আদালতে আছেন জানিয়ে বিষয়টি নিয়ে পরে মন্তব্য করবেন বলে জানান।

উল্লেখ্য, ইতিমধ্যে গোয়াইনঘাট উপজেলায় নির্বাচনী প্রচারণায় অংশনেয়ায় গোয়াইনঘাট উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক ইউসুফ আহমদ, পূর্ব জাফলং ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আজির উদ্দিন দেওয়ান, সিনিয়র সহ সভাপতি সুমন সিকদার, সহ সভাপতি রুবেল আহমদ, যুগ্ন সম্পাদক সজিব আহমদ, সাধারণ সম্পাদক সাব্বির আহমদ সুজন, সাংগঠনিক সম্পাদক উসমান আলী, সহ সাংগঠনিক সম্পাদক নাঈম আহমদ, ক্রীড়া সম্পাদক শাহরিয়ার হোসেন রাহেল, মধ্য জাফলং ইউনিয়ন ছাত্রদলের সাধারন সম্পাদক আরিফ হোসেন, পশ্চিম জাফলং ইউনিয়ন ছাত্রদলের সহ সভাপতি আলিম উদ্দিন সহ ১৭জন নেতাকর্মীকে বহিষ্কার করা হয়েছে।

আজকের সিলেট/ডি/এসটি

সিলেটজুড়ে


মহানগর