প্রেমিকের সঙ্গে বিদেশ ঘুরছেন অধরা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:১০

বাগদান ১১ বছর আগে, এখনো হয়নি বিয়ে!

প্রেমিকের সঙ্গে বিদেশ ঘুরছেন অধরা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২৪/০২/২০২৪ ১২:০৭:০৬

 প্রেমিকের সঙ্গে বিদেশ ঘুরছেন অধরা


একটি সিনেমার মাধ্যমে পরিচিতি। আলোচিত এবং প্রশংসিতও হয়েছেন বিস্তর। কিন্তু তারপর ঢালিউড থেকে কার্যত হারিয়ে গেছেন চিত্রনায়িকা অধরা খান। কয়েক বছর ধরে আলোচনার লেশমাত্র নেই তার পেশাগত কাজ নিয়ে। তবে বর্তমানে নায়িকা ব্যাপক আলোচনায় তার ব্যক্তিজীবনের জন্য।

সম্প্রতি এক যুবকের সঙ্গে অধরার একাধিক ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। ওই যুবকের সঙ্গে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন উঠতি এই নায়িকা। প্রেমিকের জন্মদিনে দুজনের ছবি নিজের ফেসবুক পেজে প্রকাশ করেন অধরা। যা নিয়ে চলছে আলোচনা-সমালোচনা।

জানা গেছে, কানাডা প্রবাসী ওই যুবকের সঙ্গে ২০১৩ সালে পারিবারিকভাবে বাগদান হয়েছিল অধরার। কিন্তু বিয়ে করেননি গত ১১ বছরেও। তাতে কিন্তু থেমে নেই ওই যুবকের সঙ্গে অধরার মেলামেশা। সময় পেলেই তিনি উড়াল দেন কানাডায়। সময় কাটান প্রেমিকের সঙ্গে। ঘোরেন বিভিন্ন দেশে।

সেই ধারাবাহিকতায় বেশ কিছুদিন কানাডায় প্রেমিকের কাছেই রয়েছেন অধরা। ঘুরছেন, সময় কাটাচ্ছেন। কিন্তু ওই যুবকের নাম কী? করেনই বা কী? এসব অবশ্য অধরাই জানিয়েছেন গণমাধ্যমকে।

নায়িকা বলেন, ‘ওর নাম ফয়সাল। পারিবারিকভাবেই আমাদের পরিচয়। এভাবেই সম্পর্ক। এখন সে কানাডাতে থাকে। পেশায় নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার। একটি বিশ্ববিদ্যালয়ে লেকচারার হিসেবেও কাজ করছে। এছাড়া নেটওয়ার্কিংয়ের ওপর তার বই আছে।’

কিন্তু বাগদান সেরেছেন ১১ বছর আগে! বিয়ে করবেন কবে? এ প্রসঙ্গে অধরা জানান, আপাতত বিয়ের বিষয়ে কোনো সিদ্ধান্তে পৌঁছাননি তারা।

২০১৮ সালে ‘নায়ক’ সিনেমার মাধ্যমে ঢালিউডে অভিষেক হয় অধরার। প্রথম সিনেমাতেই তিনি নজর কাড়েন। প্রশংসিত হয় তার লুকস এবং অভিনয়। ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত ওই সিনেমায় অধরার নায়ক ছিলেন বাপ্পী চৌধুরী। একই বছর মুক্তি পায় অধরার ‘মাতাল’ সিনেমাটি।

কিন্তু সেটিতে তেমন সাড়া ফেলতে পারেননি নায়িকা। তারপর পাঁচ বছর বিরতির পর গত বছর মুক্তি পায় অধরা অভিনীত ‘সুলতানপুর’। সেখানেও দর্শকের মন ভরাতে পারেননি তিনি। বর্তমানে তার ডায়েরিতে নেই কোনো সিনেমা। অলস এই সময়টাই প্রেমিকের সঙ্গে কাটাচ্ছেন নায়িকা।

আজকের সিলেট/ডি/এসটি

সিলেটজুড়ে


মহানগর