শিক্ষক ও মাতাপিতা কে সম্মান করতে হবে: মাধ্যমিক ও উচ্চ শিক্ষা উপ-পরিচালক
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:৪৭

শিক্ষক ও মাতাপিতা কে সম্মান করতে হবে: মাধ্যমিক ও উচ্চ শিক্ষা উপ-পরিচালক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০৬/০২/২০২৪ ১২:৪৪:০৭

শিক্ষক ও মাতাপিতা কে সম্মান করতে হবে: মাধ্যমিক ও উচ্চ শিক্ষা উপ-পরিচালক

বক্তব্য রাখছেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অঞ্চলের উপ-পরিচালক


মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অঞ্চলের উপ-পরিচালক আবু সাঈদ মোঃ আব্দুল ওয়াদুদ বলেছেন, শিক্ষক ও মাতাপিতা কে সম্মান করতে হবে, মনের ভিতরে স্বপ্নকে বাস্তবায়ন করার জন্য একটি আদর্শ মেনে চলতে হবে। যে আদর্শ তোমার স্বপ্নকে মহান করবে, দেশ ও জাতির উন্নয়নে ভূমিকা রাখবে।

সোমবার (৫ ফেব্রুয়ারী) সকাল ১০ টায় সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি উপরোক্ত কথা  বলেন।

সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব নাজমা বেগম'র সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয়েরই প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ জহুর আহমেদ,  জৈন্তাপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহানা জাফরিন রোজি, সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক বাবলি পুরকায়স্থ, জেলা শিক্ষা অফিস এর প্রাক্তন বিদ্যালয় পরিদর্শক রওশন আরা শেলী, সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মমতাজ বেগম,  দক্ষিণ সুরমা হাই স্কুলের প্রধান শিক্ষক নুসরাত হক। 

বার্ষিক ক্রীড়ার চূড়ান্ত পর্ব অনুষ্ঠানের পর এক মনোজ্ঞ  সাংস্কৃতিক অনুষ্ঠানে বিদ্যালয়ের বিভিন্ন পারদর্শী শিক্ষার্থী ও সাংস্কৃতিক দল কবিতা আবৃত্তি, সংগীত ও নিত্য পরিবেশন করেন। এরপর বিকেলে বিজয়ী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। 

এরকম সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন শিক্ষার্থীদের বিকাশে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে বলে মন্তব্য করেন উপস্থিত অতিথিবৃন্দ।

আজকের সিলেট /৪ ফেব্রুয়ারী/আরসি/জেকেএস

সিলেটজুড়ে


মহানগর