নিষিদ্ধ হতে পারেন রোনালদো
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৪৯

অশালীন অঙ্গভঙ্গি

নিষিদ্ধ হতে পারেন রোনালদো

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত: ২৭/০২/২০২৪ ০২:৫২:১৭

নিষিদ্ধ হতে পারেন রোনালদো

ক্রিস্তিয়ানো রোনালদো


সউদি প্রো লিগের ম্যাচে দর্শকদের উদ্দেশে বাজে অঙ্গভঙ্গি করায় শাস্তির মুখে পড়তে পারেন আল নাসর তারকা ক্রিস্তিয়ানো রোনালদো।

সউদি সংবাদমাধ্যমের বরাত দিয়ে এই খবর দিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম মেইল অনলাইন। দৃষ্টিকটু আচরণের জন্য দুই ম্যাচ নিষেধাজ্ঞার পাশাপাশি জরিমানাও দিতে হতে পারে রোনালদোকে।

গত রোববার আল শাবাবের বিপক্ষে ৩-২ গোলে জয় পাওয়া ম্যাচে এমন কাণ্ড ঘটান পর্তুগিজ তারকা। ম্যাচে স্পট কিক থেকে গোল করে ক্লাব ফুটবলের ৭৫০ গোলের মাইলফলক স্পর্শ করেন রিয়াল মাদ্রিদ ও ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এই ফুটবলার।

ম্যাচ শেষে শাবাবের সমর্থকরা ‘মেসি, মেসি’ কলরব তুললে প্রথমে কানের কাছে হাত দিয়ে সেই কলরব শোনার ভঙ্গি করেন রোনালদো। এরপর প্রতিপক্ষ সমর্থকদের উদ্দেশে বাজে অঙ্গভঙ্গি করেন। সঙ্গে সঙ্গে সেই ভিডিও নেট দুনিয়ায় ভাইরাল হয়। এরপর থেকেই প্রচুর সমালোচনা হচ্ছে আন্তর্জাতিক ফুটবলের সর্বোচ্চ এই গোলদাতার।

রোনালদো দুই ম্যাচের নিষেধাজ্ঞা পেলে তা হবে আল নাসরের জন্য বড় ধাক্কা। সেক্ষেত্রে বৃহস্পতিবার আল হাজমের বিপক্ষে লিগ ম্যাচে এবং এএফসি চ্যাম্পিয়নস লিগে আল আইনের বিপক্ষে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে খেলা হবে না রোনালদোর।

সউদি আরবে অবশ্য এর আগেও এমন স্লোগানের মুখে পড়েছেন রোনালদো। বিপরীতে করেছেন বাজে অঙ্গভঙ্গিও। তবে এজন্য শাস্তি পেতে হয়নি। এবার অবশ্য ছাড় নাও পেতে পারেন তিনি।

আজকের সিলেট/পিএ

সিলেটজুড়ে


মহানগর