প্রযোজকের কুপ্রস্তাব : কী ঘটেছিল অঙ্কিতার সঙ্গে?
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৪

প্রযোজকের কুপ্রস্তাব : কী ঘটেছিল অঙ্কিতার সঙ্গে?

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০২/০৩/২০২৪ ১০:১৫:৪০

প্রযোজকের কুপ্রস্তাব : কী ঘটেছিল অঙ্কিতার সঙ্গে?


ভারতের ছোট পর্দার চেনামুখ অঙ্কিতা লোখন্ডে। ‘মণিকর্ণিকা’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্কে ছিলেন অঙ্কিতা। এই সম্পর্ক ভাঙার পরে ভিকি জৈনের প্রেমে পড়েন তিনি।

২০২১ সালে ভিকিকে বিয়েও করেছেন। বিয়ের পরে জুটি হিসেবে একসঙ্গে ‘স্মার্ট জোড়ি’ রিয়্যালিটি শোয়েও দেখা মিলেছিল অঙ্কিতা ও ভিকির।

তবে ‘বিগ বস ১৭’র ঘরে যাওয়া থেকেই আলোচনায় রয়েছেন অঙ্কিতা। ‘বিগ বস’র ঘরে স্বামী ভিকির জৈনের সঙ্গে তার নিত্য অশান্তি এই অনুষ্ঠান চলাকালীন এক আলোচিত বিষয় ছিল।

অনেকেই বিষয়টিকে ‘স্বাভাবিক’ বলে মেনে নিতে পারেননি। প্রতিযোগিতায় জেতার জন্য এ ঘটনা অঙ্কিতার ফন্দি বলে মনে হয়েছিল অনেকেরই। তবে ‘বিগ বস’ জিততে পারেননি অঙ্কিতা। চতুর্থ স্থান থেকেই ফিরতে হয়েছে তাকে। কিন্তু তাতে অঙ্কিতাকে নিয়ে আলোচনা থামেনি।

সম্প্রতি ‘কাস্টিং কাউচ’ নিয়ে নিজের অভিজ্ঞতার কথা জানিয়ে আবারও আলোচনায় উঠে এলেন তিনি। মাত্র ১৯ বছর বয়সে কাজ দেওয়ার পরিবর্তে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হওয়ার প্রস্তাব পান তিনি! এখনও সেই ঘটনার কথা ভাবলে নাকি শিউরে ওঠেন অভিনেত্রী।

অঙ্কিতা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ১৮-১৯ বছর বয়স থেকেই পর্দায় অভিনয় করার জন্য উঠেপড়ে লাগেন তিনি। বিভিন্ন জায়গায় অডিশন দিতে থাকেন। একটি দক্ষিণী সিনেমার জন্য অডিশন দিতে গিয়েছিলেন অঙ্কিতা। পরে অঙ্কিতাকে ফোন করে জানানো হয়, অডিশনে তিনি পাশ করেছেন। তাকে ডেকে পাঠানো হয়। কিন্তু সেখানে গিয়ে অপ্রীতিকর অভিজ্ঞতার সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে।

অঙ্কিতার ভাষ্য, আমাকে ফোন করে জানানো হয়, আপনি অডিশনে পাশ করেছেন। আমি তো সেটা শুনে আনন্দে আত্মহারা হয়ে পড়ি! আমাকে বলা হয়েছিল, সেখানে গিয়ে কন্ট্র্যাক্টে সই করে যেতে। আমি চলে গিয়েছিলাম।

যোগ করে এই অভিনেত্রী বলেন, সেখানে যাওয়ার পর আমাকে একটা আলাদা ঘরে ডেকে নিয়ে যান সিনেমার প্রযোজক। তারপর আমাকে যা বলেছিলেন, তা শুনে আমার কান ঝাঁ ঝাঁ করে উঠেছিল।

অঙ্কিতা স্মৃতি হাতড়ে বলেন, প্রযোজক বলেছিলেন- আমাকে এই কাজটা পেতে হলে আগে তার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে হবে। তবেই কাজ পাওয়া যাবে। এটা শোনার পর আমি দৌড়ে সেখান থেকে চলে এসেছিলাম।

আজকের সিলেট/বিএন/ডি/এসটি

সিলেটজুড়ে


মহানগর