সংসার জীবনের ইতি টানলেন এশা-ভারত দম্পতি
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৫:৪৮

সংসার জীবনের ইতি টানলেন এশা-ভারত দম্পতি

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ০৭/০২/২০২৪ ১০:৪২:০৪

সংসার জীবনের ইতি টানলেন এশা-ভারত দম্পতি


বলিপাড়ায় সাধারণত যা রটে, তার কিছু ঘটেই। সেই ধারণাকে আরও এক বার সত্যি প্রমাণ করে দিয়ে এষা দেওল প্রকাশ্যে আনলেন নিজের বিবাহ বিচ্ছেদের খবর। এক দশকেরও বেশি সময়ের সংসার জীবনে ইতি টানলেন বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী ও ধর্মেন্দ্র-হেমা মালিনীর কন্যা এশা দেওল।

ব্যক্তিগত জীবনে ভারত তাখতানির সঙ্গে ঘর বেঁধেছিলেন তিনি। বেশ কিছু দিন ধরেই গুঞ্জন উঠেছিলো ভেঙে যাচ্ছে এশা-ভারতের ১২ বছরের সংসার। বিষয়টি নিয়ে বলিপাড়ায় নানা ফিসফাস হলেও নীরব ছিলেন তারা। গত কয়েক মাস ধরেই মায়ের বাড়িতেই থাকছিলেন এষা। অনেক দিন ধরেই সেই জের টেনে সমাজ মাধ্যমে জল্পনা চলছিল তাঁর বিচ্ছেদ নিয়ে। অবশেষে বিচ্ছেদের খবরে সিলমোহর দিলেন এষা ও তাঁর স্বামী ভরত তখতানি।

ভারতীয় গণমাধ্যমকে দেয়া এক যৌথ বিবৃতিতে এ দম্পতি লিখেছেন ‘আমরা যৌথভাবে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি। জীবনের এই পরিবর্তনে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ ও অগ্রাধিকার পাবে আমাদের দুই সন্তান। আমাদের প্রাইভেসি রক্ষা করলে সম্মানিত বোধ করব।’

এর আগে, সামাজিক যোগাযোগ মাধ্যম রেডিট থেকে এশা দেওল ও ভারতের বিয়ে বিচ্ছেদের গুঞ্জন চাউর হয়। সংসার ভাঙার কারণ ব্যাখ্যা করে নেটিজেনরা দাবি করেছিলেন, ভারত অন্য মেয়ের সঙ্গে সম্পর্কে জড়িয়ে এশার সঙ্গে প্রতারণা করেছেন। তবে কি কারণে সংসার ভেঙে গেলো, তার কোনো ব্যাখ্যা বিবৃতিতে দেননি এই দম্পতি।

২০১২ সালে ভারত তখতানিকে বিয়ে করেন এশা দেওল। সংসার জীবনে পদার্পণ করে হঠাৎ করেই মিডিয়ার আড়ালে চলে যান ধর্মেন্দ্র কন্যা। দীর্ঘদিন পর গত বছর ‘মেইন’ নামক চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে আবারও প্রত্যাবর্তন করেছেন এই অভিনেত্রী।

আজকের সিলেট/বিবি/এসটি

সিলেটজুড়ে


মহানগর