আজ মঙ্গলবার, ২২শে অক্টোবর, ২০১৯ ইং

জয়নাল চেয়ারম্যানকে নিয়ে জৈন্তাপুরে তোলপাড়

  • আপডেট টাইম : মার্চ ১৪, ২০১৮ ৪:০৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, জৈন্তাপুর থেকে ফিরে : জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান জামায়াত নেতা জয়নাল আবেদীনকে নিয়ে মঙ্গলবার সকালে সিলেটের জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল আজকের সিলেট ডটকম-এ ‘দল পরিবর্তন করছেন জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান জয়নাল!’ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হলে পুরো উপজেলাজুড়ে তোলপাড় চলছে।

মঙ্গলবার ও বুধবার দিনভর উপজেলার সর্বত্র এনিয়ে চলছে তুমুল আলোচনা-সমালোচনা। অনেকেই জয়নাল আবেদীনের অতিত কর্মকান্ড নিয়ে পর্যালোচনা করছেন। পাশাপাশি সোনারগাঁ আবাসিক প্রকল্পের ভূক্তভুগিরা নিউজপোর্টালটির অফিসে যোগাযোগ করে নিজেদের সমস্যার কথা জানাচ্ছেন।

বুধবার বিকেল ৪টা পর্যন্ত ৪৪৫জন পাঠক নিউজটি শেয়ার করেছেন।

নির্ভরযোগ্য সূত্রমতে, বিষয়টি নিয়ে বুধবার আমবাড়ি এলাকায় বৈঠক করেছেন স্থানীয় ক্ষতিগ্রস্থরা। তারা উপজেলা চেয়ারম্যানের বিতর্কিত এমন কর্মকান্ডের কারনে তাকে বয়কট করার চিন্তাভাবনাও করছেন।

এদিকে জামায়াতে ইসলামীর অভ্যন্তরে বিষয়টি নিয়েও বেশ তোলজুড় শুরু হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক জৈন্তাপুর উপজেলা জামায়াতের এক নেতা আজকের সিলেট ডটকমকে বলেন, যেখানে সংগঠনের সাধারণ নেতাকর্মীরা সারাদেশে মামলা-হামলায় জর্জরিত সেখানে আমাদের উপজেলা চেয়ারম্যান দিব্যি ঘুরে বেড়াচ্ছেন। জৈন্তাপুরে তার বিরুদ্ধে একটি জিডিও নেই। অতচ ফেন্সুগঞ্জে আমাদের দলের চেয়ারম্যান বরখাস্ত হয়েছেন, জেলে গেছেন। দক্ষিণ সুরমা উপজেলায় সাবেক চেয়ারম্যান মাওঃ লোকমানও একাধিকবার জেল খেটেছেন, আর জৈন্তাপুরে আমরা সাধারণ কর্মীরা আসামী হয়ে জেল খাটলেও উপজেলা চেয়ারম্যান এবং জেলা পর্যায়ের এই নেতার এরকম বহাল তবিয়তে থাকাটা রহস্যজনক।

বিষয়টি নিয়ে জানতে চাইলে জৈন্তাপুর উপজেলা জামায়াতের আমীর মাওঃ মামুনুর রশীদ আজকের সিলেট ডটকমকে বলেন, জৈন্তাপুর উপজেলায় জামায়াত-শিবিরের নেতাকর্মীদের উপর বর্তমানে ৯টি মামলা চলমান রয়েছে। তবে এর কোন মামলাতেই উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আসামী নন।

জৈন্তাপুর উপজেলা শিবিরের সভাপতি মোঃ গোলাম কিবরিয়া সুহেল আজকের সিলেট ডটকমকে বলেন, উপজেলা চেয়ারম্যান সাহেবের সকল দলের নেতাদের সাথে ব্যাক্তিগত সম্পর্ক থাকার করনেই কোন মামলাতেই তাঁকে আসামী করা হয় নি।

দল পরিবর্তন করছেন জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান জয়নাল!

 

(আজকের সিলেট/১৪ মার্চ/ডি/এমকে/ঘ.)

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ...