২৩ জুন ২০২২


সুনামগঞ্জে বানভাসীদের ত্রাণ বিতরণ করছেন আইজিপি

শেয়ার করুন

নিজস্ব প্রতিবেদক : ভারী বৃষ্টি ও পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্ত সুনামগঞ্জবাসীর মধ্যে ত্রাণ সমগ্রী বিতরণ করেছেন পুলিশের আইজিপি ড. বেনজির আহমদ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে জেলার বন্যা দুর্গত এলাকা তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের বাদাঘাট বাজারে এই ত্রাণ বিতরণ করেন তিনি।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- পুলিশের সিলেট রেঞ্জের ডিআইজি মো. মফিজ উদ্দিন আহমেদ, অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদার, সুনামগঞ্জের পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) মিজানুর রহমান, নৌ পুলিশের পুলিশ সুপার সম্পা ইয়াসমিন, সুনামগঞ্জ ইনসার্ভিসের পুলিশ সুপার নিকুন চাকমা প্রমুখ।

পরে বেনজির আহমদ হাওরে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের বাড়িঘর পরিদর্শন করেন।

বানভাসিদের উদ্ধার ও ত্রাণ তৎপরতার ব্যাপারে প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে কথা শেষে তিনি সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হবেন এবং এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন।

এরপর আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) সিলেট মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার সাহেবের বাজার স্কুল অ্যান্ড কলেজ আশ্রয়কেন্দ্রে ও সিলেট জেলার কোম্পানীগঞ্জ, গোয়াইনঘাটে যাবেন। সেসব উপজেলার বন্যাকবলিত এলাকা পরিদর্শন করবেনে এবং খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমেও অংশগ্রহণ নেবেন বেনজীর আহমেদ।

শেয়ার করুন