আজ বুধবার, ২২শে অক্টোবর, ২০১৯ ইং

কামরানই হচ্ছেন ৯নং ওয়ার্ডে কাউন্সিলর

  • আপডেট টাইম : আগস্ট ১৪, ২০১৮ ১০:১৭ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট : সিলেট সিটি করপোরেশনের (সিসিক) ৯নং ওয়ার্ডে কাউন্সিলর পদের ফলাফলের গেজেট প্রকাশে আর বাধা নেই। ফলে রিটার্নিং কর্মকর্তার ফলাফল অনুযায়ী বর্তমান কাউন্সিলর মখলিছুর রহমান কামরান থাকছেন ৯নং ওয়ার্ডের কাউন্সিলর। গেজেট প্রকাশে নিষেধাজ্ঞা দিয়ে হাই কোর্টের একটি বেঞ্চ যে আদেশ দিয়েছিলেন, মঙ্গলবার সুপ্রিম কোর্টের চেম্বার জজ আদালত তা স্থগিত করে দিয়েছেন। ফলে ফলাফলের গেজেট প্রকাশ করতে পারবে নির্বাচন কমিশন (ইসি)।

সিসিক নির্বাচন ৩০ জুলাই অনুষ্ঠিত হয়। নির্বাচনে ৯নং ওয়ার্ডে বিজয়ী হন মখলিছুর রহমান কামরান। নির্বাচনে দুটি কেন্দ্রে জালিয়াতির অভিযোগ এনে হাই কোর্টে রিট পিটিশন (নং ১০৪০৫/১৮) দাখিল করেন প্রতিদ্বন্দ্বি প্রার্থী নজরুল ইসলাম বাবুল। গেল ৭ আগস্ট বিচারপতি জিনাত আরা ও বিচারপতি মহি উদ্দিন শামীমের নেতৃত্বে গঠিত বেঞ্চ নির্বাচনের রিট নিষ্পত্তি না হওয়া পর্যন্ত ফলাফলের গেজেট প্রকাশ না করতে নির্বাচন কমিশন, কমিশন সচিব ও রিটার্নিং কর্মকর্তাকে নির্দেশ দেন।

হাই কোর্টের সেই আদেশ আজ মঙ্গলবার স্থগিত করেছেন সুপ্রিম কোর্টের চেম্বার জজ আদালত। ৩২৯৪/২০১৮ (৩৮ নং সিরিয়াল) আদেশে হাই কোর্টের আদেশ স্থগিত করা হয়েছে।

সুপ্রিম কোর্টের আদেশের ফলে এখন সিসিকের ৯নং ওয়ার্ডে কাউন্সিলর পদের ফলাফলের গেজেট প্রকাশে নির্বাচন কমিশনের সামনে আর কোনো বাধা থাকছে না।

(আজকের সিলেট/১৪ আগস্ট/ডি/কেআর/ঘ.)

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ...