আজ শনিবার, ২৭শে নভেম্বর, ২০২০ ইং

এবার মমতার ওপর ক্ষেপেছে বিক্ষোভকারীরা

  • আপডেট টাইম : January 12, 2020 9:27 AM

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে বৈঠক করায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর ক্ষেপেছে দেশটির বিক্ষোভকারীরা। খবর আনন্দবাজারের।

আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, শনিবার নরেন্দ্র মোদি দুই দিনের সফরে কলকাতায় এসেছেন। এসেই তিনি সাক্ষাৎ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে। আর এতেই ক্ষেপেছে বিতর্কিত এনআরসি নিয়ে আন্দোলনরত বিক্ষোভকারীরা।

শনিবার সন্ধ্যায় কলকাতার যাদবপুর থেকে ডোরিনা ক্রসিংয়ের দিকে যায় শিক্ষার্থীদের একটি বিক্ষোভ। আর সেখানে গিয়ে শিক্ষার্থীরা ব্যারিকেড ভেঙে এগোনোর চেষ্টা করলে পুলিশ বাধা দেয়।

এর জেরে পরিস্থিতি উত্তপ্ত হয়। সেই উত্তাপ প্রশমণ করতেই সোজা সেখানে পৌঁছে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শিক্ষার্থীদের বোঝানোর চেষ্টা করেন যে একই ইস্যুতে বিক্ষোভ করছেন তিনিও। এই ঘটনার কিছুক্ষণ আগেই মিলেনিয়াম পার্কে মোদীর সাথে উপস্থিত ছিলেন মমতা।

এই প্রসঙ্গে ধরে সরাসরি মুখ্যমন্ত্রীকেই আন্দোলনকারীদের প্রশ্ন, ‘কেন আপনি নরেন্দ্র মোদীকে এ রাজ্যে অ্যালাও করলেন।’ মুখ্যমন্ত্রীর মঞ্চ থেকে শিক্ষার্থীদের শান্ত হওয়ার অনুরোধ করেন। পাল্টা স্লোগান তুলতে থাকে ছাত্ররা। তাদের বক্তব্য ‘পুরোটাই সেটিং’।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ