শুক্রবার, ২৩ Jul ২০২১, ০৫:০১ অপরাহ্ন

সিলেটে করোনায় আরো ৮ জনের মৃত্যু, আক্রান্ত ৪৮৬

সিলেটে করোনায় আরো ৮ জনের মৃত্যু, আক্রান্ত ৪৮৬

নিজস্ব প্রতিবেদক : মৃত্যুর মিছিল যেনো থামছেই না সিলেটে। পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে বাড়ছে মৃত্যৃ ও আক্রান্ত। গত ২৪ ঘণ্টায় মারা গেলেন আরো ৮ জন। এর মধ্যে ৬ জন সিলেটের এবং হবিগঞ্জ, মৌলভীবাজারের একজন করে। সেই সঙ্গে আক্রান্ত হয়েছেন আরো ৪৮৬ জন।

সোমবার স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের বিভাগীয় পরিচালক ডা. হিমাংশু লাল রায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

অধিদপ্তরের তথ্য মতে- নতুন করে আক্রান্তদের মধ্যে সিলেট জেলায় ২২০ জন, সুনামগঞ্জে ৪১, হবিগঞ্জে ৫৭, মৌলভীবাজারে ১০৭ জন এবং ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরো ৬১ জনের করোনা শনাক্ত হয়।

এছাড়া গত বছরের মার্চ থেকে সর্বমোট ৩৩ হাজার ৫২১ জন করোনা আক্রান্ত হয়েছেন। এরমধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত সিলেট জেলায় ১৮ হাজার ৮৩৫ জন। সুনামগঞ্জে ৩ হাজার ৬৯৫ জন, হবিগঞ্জে ৩ হাজার ৮২১ জন, মৌলভীবাজারে ৪ হাজার ৪০৯ জন এবং ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরো ২ হাজার ৭৬১ জনের করোনা শনাক্ত হয়।

পক্ষান্তরে সুস্থ হয়েছেন ২৬ হাজার ৭৫১ জন এবং গত বছরের এপ্রিল থেকে ৫৭৮ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় ৪৬৪ জন, সুনামগঞ্জে ৪২ জন, হবিগঞ্জে ২৭ জন, মৌলভীবাজারে ৪৪ জন এবং ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরো একজন মারা যান।

এদিকে, করোনার বিশেষায়িত শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মিজানুর রহমান বলেন, ১০০ শয্যার হাসপাতালে ৯৯ জন রোগী ভর্তি রয়েছেন। এর মধ্যে ৮৩ জনের করোনা পজিটিভ, ১৬ জন উপসর্গ নিয়ে এবং ১৬ জন আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  





কপিরাইট © ২০১১-২০২১ আজকের সিলেট ডটকম-এর সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Design BY best bd
ThemesBazar-Jowfhowo