আজ শনিবার, ১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং

ওসমানী হাসপাতালে ধর্ষণের ঘটনায় তদন্ত কমিটি

  • আপডেট টাইম : July 17, 2018 5:26 PM

নিজস্ব প্রতিবেদক : সিলেট এম এ জি ওসমানী কলেজ হাসপাতালে কিশোরী ধর্ষণের ঘটনায় হাসপাতালের নাক, কান ও গলা বিভাগের প্রধান অধ্যাপক ডা: এনকে সিনহাকে প্রধান করে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে ৭ কার্য দিবসের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে বলে জানিয়েছেন হাসপাতালের উপ-পরিচালক ডা: দেবপদ রায়।

মঙ্গলবার দুপুরে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের নাক-কান-গলা বিভাগের অধ্যাপক ডা. এন কে সিনহাকে প্রধান করে পাঁচ সদস্যের এ কমিটি গঠন করা হয়।

কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করে সিলেট ওসমানী মেডিকেলের পরিচালক ব্রিগেডিয়ার এ কে এম মাহবুবুল হক জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নাক-কান-গলা বিভাগের অধ্যাপক ডা. এন কে সিনহাকে প্রধান করে পাঁচ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়েছে। কমিটিকে আগামী সাত দিনের মধ্যে প্রতিবেদন দাখিল করার নির্দেশ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, রবিবার রাত ৩টায় ওসমানী হাসপাতালের ৭ নং ওয়ার্ডে পাশবিকতার শিকার হন। এ ঘটনায় কিশোরীর বাবা কোতয়ালী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত ইন্টার্ন চিকিৎসক মাকামে মাহমুদকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

(আজকের সিলেট/১৭ জুলাই/ডি/কেআর/ঘ.)

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ