আজ মঙ্গলবার, ২৭শে অক্টোবর, ২০২০ ইং

বিশ্বনাথে ৫ প্রতিষ্টানকে জরিমানা

  • আপডেট টাইম : November 7, 2018 7:09 PM

বিশ্বনাথ প্রতিনিধি : সিলেটের বিশ্বনাথে অভিযান চালিয়ে সন্ধানী ও মেডিচেক ডায়াগনস্টিক এন্ড হেল্থ কেয়ারসহ তিন ডায়াগনস্টিক সেন্টার ও দুই ডেন্টাল ক্লিনিককে ১৯ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

বুধবার দুপুরে উপজেলা সদরের পুরান ও নতুন বাজার এলাকায় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতেমাতুজ-জোহরার নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে মেডিকেল প্র্যাকটিস এবং বেসরকারী ক্লিনিক ও ল্যাবরেটরী (নিয়ন্ত্রণ) অধ্যাদেশ-১৯৮২ এবং ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর আওতায় উপজেলা সদরের নতুন বাজারের সন্ধানী ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে দুই হাজার টাকা, আমিন ফার্মেসী এন্ড ডেন্টাল কেয়ারকে আট হাজার টাকা, ডক্টরস ডেন্টাল সার্জারীকে দুই হাজার টাকা, মেডিচেক ডায়াগনস্টিক এন্ড হেল্থ কেয়ারকে পাঁচ হাজার টাকা ও লাইফ এইড ডায়াগনস্টিক সেন্টারকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

এ সময় অভিযান টের পেয়ে তাহমিনা মেডিসিন কর্ণার, সুরমা ডেন্টাল, আহমেদ মেডিসিন কর্ণার, গিয়াস মেডিকেল হল, লাইফ এইড ডেন্টাল কেয়ার, বিশ্বনাথ ডক্টর পয়েন্ট, চৌধুরী ড্রাগ হাউজ, মা মেডিসিন সেন্টার তালাবন্ধ করে পালিয়ে যান সংশ্লিষ্টরা।

তবে বন্ধ ফার্মেসী কিংবা পালিয়ে যাওয়া ডাক্তারদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়নি প্রশাসন।
ভ্রাম্যমান আদালত পরিচালনা করার সত্যতা স্বীকার করে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতেমাতুজ-জোহরা বলেন, এ অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ