আজ মঙ্গলবার, ১০ই ডিসেম্বর, ২০১৯ ইং

বিয়ানীবাজারে মাদ্রাসার জমি দখল নিয়ে সংঘর্ষ, গুলিবর্ষণ

  • আপডেট টাইম : November 14, 2017 1:10 PM

বিয়ানীবাজার প্রতিনিধি : বিয়ানীবাজারের মুড়িয়া ইউনিয়নের সারপারবাজারে মাদ্রাসার জমি দখলকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া, ইট পাটকেল নিক্ষেপ ও গুলি বর্ষণের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের অন্তত ৫জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম ও পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার সকাল ১০ টার দিকে এসংঘর্ষের ঘটনা ঘটে। খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ পরিস্থিনি নিয়ন্ত্রণে আনলেও এখনো থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

জানা যায়, সারপার এলাকার তৈয়ব আলী গং ও সারপার মাদ্রাসা কর্তৃপক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এনিয়ে বিগত সময়েও উভয়পক্ষ বেশ কয়েকবার মুখোমুখী অবস্থান নিয়েছিলো। আজ এরই জের ধরে সকাল ১০টার দিকে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে গুরুতর আহত হন সারপার গ্রামের শাহাব উদ্দিন আব্দুল হান্নান, আব্দুশ শুক্কুর, রুহুল আমিন, মিজানুর রহমান ও পাথারিপাড়ার আব্দুল হাসিব। আহতদের বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।

সংঘর্ষের খবর পেয়ে বিয়ানীবাজার উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান, ওসি শাহজালাল মুন্সী, মুড়িয়া ইউপি চেয়ারম্যান আবুল খায়েরসহ এলাকার বিশিষ্টজনরা পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশকে সহযোগিতা করছেন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত পরিস্থিতি উত্তপ্ত রয়েছে।

বিয়ানীবাজার থানার ওসি শাহজালাল মুন্সী জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। উভয়পক্ষ যাতে আর সংঘর্ষ জড়াতে না পারে সেজন্য পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে।

 

(আজকের সিলেট/১৪ নভেম্বর/ডি/কেআর/ঘ.)

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ