আজ সোমবার, ১৮ই নভেম্বর, ২০১৯ ইং

মফুর-আনহারেই ‘আস্থা রাখলো’ বালাগঞ্জ আ.লীগ

  • আপডেট টাইম : নভেম্বর ২, ২০১৯ ১২:২৮ পূর্বাহ্ণ

বালাগঞ্জ প্রতিনিধি : দীর্ঘ প্রায় দেড় যুগ পর বছর পর বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের অনুষ্ঠিত সম্মেলনে আবারও নির্বাচিত হয়েছেন মোস্তাকুর রহমান মফুর ও আনহার মিয়া। সভাপতি পদে মফুর ও সাধারণ সম্পাদক পদে আনহার মিয়ার কোনো প্রতিদ্বন্দ্বি না থাকায় কোন রকম ভোটগ্রহণ ছাড়াই তাদের নির্বাচিত ঘোষণা করা হয়।

মোস্তাকুর রহমান মফুর উপজেলা পরিষদের ও মো. আনহার মিয়া বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করছেন।

বালাগঞ্জ উপজেলা সদরস্থ এমএ খান অডিটোরিয়ামে শুক্রবার বিকাল ৩টায় এ সম্মেলন শুরু হয়। সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্র্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন।

সম্মেলনের উদ্বোধন করেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান ও প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর সভাপতি বদর উদ্দিন কামরান, সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ