আজ বুধবার, ২৬শে মে, ২০২০ ইং

‘শপথ নিলে মনসুর-মোকাব্বিরের বিরুদ্ধে ব্যবস্থা’

  • আপডেট টাইম : March 3, 2019 9:37 PM

ডেস্ক রিপোর্ট : দলীয় সিদ্ধান্ত অমান্য করে সুলতান মো. মনসুর ও মোকাব্বির খান এমপি হিসেবে শপথ নিলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়ে গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু বলেছেন, তারা (সুলতান মনসুর ও মোকাব্বির খান) গেলে অবশ্যই আমরা তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেব। দলীয় সিদ্ধান্ত ও আইনগত সিদ্ধান্ত যা নেওয়া দরকার, সেগুলো আমরা নেব।

রোববার দলীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মন্টু বলেন, তারা (সুলতান মনসুর ও মোকাব্বির খান) গেলে অবশ্যই আমরা তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেব। দলীয় সিদ্ধান্ত ও আইনগত সিদ্ধান্ত যা নেওয়া দরকার, সেগুলো আমরা নেব। যারা যাচ্ছে তাদের মাথা খারাপ না হলে …. যেখানে মূল দল বলছে, না যাওয়ার কথা। সেখানে দলের পরিপন্থি হয়ে এই কাজ করবে, এটা গ্রহণযোগ্য না।

এর আগে শনিবার গণফোরামের সভাপতিমণ্ডলীর সদস্য সুলতান মনসুর ও মোকাব্বির খান শপথ নেয়ার জন্য স্পিকার শিরীন শারমিন চৌধুরীকে চিঠি দিয়েছেন।

প্রসঙ্গত, একাদশ সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী হয়ে গণফোরাম থেকে মৌলভীবাজার-২ আসনে সুলতান মনসুর জোটতভাবে বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে, সিলেট-২ আসনে মোকাব্বির দলীয় প্রতীক উদীয়মান সূর্য নিয়ে বিজয়ী হন। এই নির্বাচনে বিএনপি জেতে ছয়টি আসনে। এরপর ভোট ডাকাতির অভিযোগ তুলে বিএনপি, গণফোরামসহ তাদের জোট সংসদ সদস্য হিসেবে শপথ না নেওয়ার সিদ্ধান্ত নিলেও সুলতান মনসুর ও মোকাব্বির অন্য পথে হাঁটছেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ