আজ রবিবার, ১৪ই ডিসেম্বর, ২০১৯ ইং

ছয় দফা দাবীতে বিমান অফিসে ঘেরাও সোমবার

  • আপডেট টাইম : March 23, 2019 7:56 PM

ডেস্ক রিপোর্ট

সিলেট : বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বিভিন্ন সিদ্ধান্তের কারনে সিলেটের অঞ্চলের ট্রাভেল এজেন্টসহ প্রবাসী, ওমরা ও হজ্জপালনকারীরা হয়রানী ও আর্থিক ক্ষতির সম্মুখীন হচ্ছেন বলে জানিয়েছে এসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ (আটাব)।

এসব সমস্যা নিরসনে আটাবর সিলেট অঞ্চল ছয় দফা দাবিও তুলে ধরেছে। আর দাবি বাস্তবায়নে আন্দোলনের অংশ হিসেবে কর্মবিরতী ও বিমান অফিসের সামনে শান্তিপূর্ণ গণঅবস্থান কর্মসূচি পালন করবে সংগঠনটি। ২৫ মার্চ (সোমবার) সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত নগরীর মজুমদারীস্থ বিমান অফিসের সামনে তারা অবস্থান কর্মসূচি পালন করবেন।

কর্মসূচি সফল ও স্বার্থক করার লক্ষ্যে সিলেটের আপামর জনসাধারণ, ব্যবসায়ী সম্প্রদায় সহ সকল ‘আটাব’ সদস্যকে স্টাফসহ অংশগ্রহণ করার জন্য সংগঠনের সভাপতি মো: আব্দুল জব্বার জলিল এবং সাধারণ সম্পাদক মো: জিয়াউর রহমান খান রেজওয়ান সকলকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

তাদের ছয়টি দাবী হলো-
১. সিলেটী যাত্রীদের জন্য সপ্তাহে একটি সিলেট-জেদ্দা-সিলেট ফ্লাইট এর ব্যবস্থা করা অথবা কমন ভাড়ায় নির্দিষ্ট আসন বরাদ্দ রাখা।
২. বিমান বাংলাদেশ এয়ারলাইনস এ জেদ্দা, দুবাই লন্ডনসহ বিশ্বের বিভিন্ন গন্তব্যে নির্ধারি কমন ভাড়া বহাল রাখা।
৩. সিলেট থেকে জেদ্দা, লন্ডন, দুবাই সরাসরি ফ্লাইটে অগ্রাধিকার ভিত্তিতে কমন ভাড়ায় সিলেটিদের আসন বরাদ্দ রাখা।
৪. সিলেট অঞ্চলের যাত্রীদের সাথে বৈষম্যমূলক আচরণ পরিহার করা।
৫. সপ্তাহে ধার্যকৃত জেদ্দা সিলেট ২ ফ্লাইটে সিলেটি যাত্রীদের জন্য ‘ইউ’ ক্লাসে প্রয়োজনীয় আসন বরাদ্দ রাখা।
৬. রানওয়ের শক্তি বৃদ্ধির কাজ দ্রুতগতিতে সম্পন্ন করে বিমান বাংলাদেশেসহ বিশ্বের বিভিন্ন এয়ারলাইন্স সরাসরি ফ্লাইট এর ব্যবস্থা করা।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ