আজ সোমবার, ৮ই ডিসেম্বর, ২০১৯ ইং

সামাজিক সংগঠন ‘ইয়ূথ-স্টাফ’র কার্যকরী কমিটি গঠন

  • আপডেট টাইম : May 1, 2019 9:22 PM

নিজস্ব প্রতিবেদক

সিলেট : ‘ইয়ূথ-স্টাফ’ সিলেট সামাজিক সংগঠনের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। আর্ত মানবতার সেবায় নিয়োজিত সামাজিক সংগঠন ‘ইয়ূথ-স্টাফ, সিলেট’ দীর্ঘ দিন যাবত মানব কল্যাণে কাজ করে যাচ্ছে। প্রতিষ্ঠা লগ্ন থেকে সংগঠনের প্রত্যেক সদস্য চার মাস অন্তর অন্তর বিনামূল্যে সেচ্ছায় রক্তদান করছে এবং রক্তদান করলে শরীরের কোন ক্ষতি হয় না এই বিষয়ে সচেতনতা বৃদ্ধিকরণসহ সিলেট বিভাগের বিভিন্ন জেলায় ব্লাড ক্যাম্পিং ও স্বেচ্ছায় রক্তদাতা তৈরি করতে উৎসাহিত করছে।

গরীব অসহায় শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরণ ও শিক্ষার উন্নয়নে অগ্রণী ভূমিকা এবং হতদরিদ্র মানুষের চিকিৎসায় কার্যকর পদক্ষেপ গ্রহণে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে সংগঠনটি।

বুধবার বিকালে সিলেটের একটি অভিজাত হোটেলে (২০১৯-২০ইং) সনের ২৮ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ তানভীর হোসেন, সিনিয়র সহ-সভাপতি শেখ রুবেল আহমেদ জিসান, সহ-সভাপতি সাকিবুর রহমান মানিক, সাধারণ সম্পাদক আজমল হোসেন অপু, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির শাখাওয়াত, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দা পিংকি আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব কাদির শাওন, যুগ্ম সাধারণ সম্পাদক পিযুস চন্দ্র, সাংগঠনিক সম্পাদক তানভীর আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক মো: মনসুরুল ইসলাম তুয়েল, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতালিব নাসিম, সহ-সাংগঠনিক সম্পাদক লাকি বেগম, সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুল হাছিব, দপ্তর সম্পাদক রাহাত আব্দুস সাহিদ, প্রচার সম্পাদক রঞ্জন দাস ধর্ম বিষয়ক সম্পাদক কামরান আহমদ অর্থ বিষয়ক সম্পাদক সারোয়ার হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো: অপু আহমেদ, সমাজসেবা বিষয়ক সম্পাদক ইব্রাহীম খলিল, আপ্যায়ন বিষয়ক সম্পাদক মোহাম্মদ হাসান আহমেদ, সদস্য আবু তাহের, তায়েফ হোসাইন, মোঃ আরাফাত হোসেন, আবু বকর, মোঃ শাহী, ইমরান হোসেন, রফিকুস সালেহিন তামিম।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ