আজ শুক্রবার, ১৩ই ডিসেম্বর, ২০১৯ ইং

আবুধাবীতে জয়ের দেখা পেল বাংলা টাইগার্স

  • আপডেট টাইম : November 17, 2019 10:49 PM

আরব আমিরাত প্রতিনিধিঃ আবুধাবীতে অনুষ্টিত টি-টেন ক্রিকেট টুর্নামেন্টে দাপুটে জয় পেয়েছে বাংলা টাইগার্স। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টি-টেন লিগে নিজেদের দ্বিতীয় ম্যাচে ১১৫ রানের টার্গেটে ব্যাট করে কর্ণাটক টাস্কার্সকে ৫ উইকেটে হারায় তারা।

রবিবার (১৭ নভেম্বর) ১১৫ রানের টার্গেটে ব্যাট করতে নেমে মাত্র ৩.২ ওভারেই ৫৫ রানের বিধ্বংসী ওপেনিং জুটি গড়ে তোলেন বাংলা টাইগার্সের দুই ওপেনার আন্দ্রে ফ্লেচার ও রাইলি রুশো। ১৫ বলে ৪০ রান করে ফ্লেচার আউট হলে ভাঙে এ জুটি। এরপর দলীয় ৬৫ রানে ১০ বলে ২২ রান করে আউট হন অপর ওপেনার রাইলি রুশো। ৭০ রানের মধ্যে আরও দুই উইকেট হারিয়ে চাপে পড়ে বাংলা টাইগার্স। টিম মুরেস ও রবি ফ্রাইলিঙ্কের ব্যাটে বিপর্যয় কাটিয়ে উঠলেও ফ্রাইলিঙ্ক ৭ বলে ১৩ রান করে সাজঘরে ফেরেন। শেষে টিম মুরেসের অপরাজিত ২৮ রানে ভর করে ৭ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌছে বাংলা টাইগার্স।

এর আগে টসে জিতে কর্ণাটককে ব্যাটিংয়ে পাঠান বাংলা টাইগার্সের অধিনায়ক থিসারা পেরেরা। ব্যাটিংয়ে নেমে জনসন চার্লস ও হাশিম আমলা ৮.২ ওভারে গড়ে তোলেন ৯৭ রানের ওপেনিং জুটি। ২৯ বলে ৫৭ রান করে আউট হন চার্লস। অন্যদিকে ৪৭ রানে অপরাজিত থাকেন হাশিম আমলা। ১০ ওভার শেষে ১ উইকেটে ১১৪ রান করে কর্ণাটক।

১৫ বলে ৪০ রান করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন আন্দ্রো ফ্লোচার।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ