আজ শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ ইং

উদয় সমাজ কল্যান সংস্থার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরন

  • আপডেট টাইম : April 23, 2020 5:15 PM

নিজস্ব প্রতিবেদনঃ বি‌শ্বে মহামারী আকার ধারণ ক‌রে‌ছে ক‌রোনা ভাইরাস (কো‌ভিড-১৯)। বিশ্বের ন্যায় বাংলাদেশেও লকডাউনের কারণে ও করোনা ভাইরাস প্রাদুর্ভাবের এই সংকটকালীন সময়ে খেটে খাওয়া ও নিম্নবিত্ত মানুষগুলো কস্টে জীবন যাপন করছে।
 
ঘরবন্দি হওয়ার কারণে এসব গ্রামীণ মানুষগুলো কাজ করতে পারছে না। তাই অনেকেই অনাহারে অর্ধাহারে দিনাতিপাত করছে। এসব ২২০ পরিবারের পাশে এগিয়ে এসেছে উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটর এয়ারপোর্ট শাখা।
 
বৃহস্পতিবার ২৩শে এপ্রিল সিলেট এয়ারপোর্ট এসব ২২০ পরিবারের অসহায় দরিদ্র মানুষের বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটর ২য় শাখার নেতৃবৃন্দ।
 
উদয় সমাজ কল্যান সংস্থা সিলেট প্রধান কার্যালয় সভাপতি সজিবুর রহমান রুবেল বলেন, আলহামদুল্লাহ উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটের ২য় শাখার নেতৃবৃন্দ হাড়ভাঙ্গা পরিশ্রম করে সমাজের ২২০ অসহায় পরিবারের পাশে দাঁড়িয়ে মানবতার পরিচয় দিয়েছে। এভাবেই সকলকে যার যার অবস্থান থেকে সমাজের জন্য কাজ করে যেতে হবে।
 
এ সময় খাদ্য সামগ্রী পরিদর্শন করেন ও উপস্থিত ছিলেন, মুরবী সদরুল ইসলাম,রহীম মিয়া,খাসদবীর ইয়ুথ ফোরামের সভাপতি নাজির আহমদ,উদয় সমাজ কল্যান সংস্থা সিলেট প্রধান কার্যালয় সভাপতি সজিবুর রহমান রুবেল,সহ-সভাপতি আব্দুল হাদি স্বপন,সহ-সভাপতি হুমায়ুন কবির তালুকদার, সাধারণ সম্পাদক হাসান আহমদ রাসেল,সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক উদয় জুয়েল।
 
উদয় সমাজ কল্যান সংস্থা সিলেটর ২য় শাখার,রাজু আহমদ,তুহিন আহমদ,রুকন আহমদ,সাগর আহমদ,তুহিন ইসলাম,আল আমিন,সাজু আহমদ,রতন আহমদ,কালাম আহমদ রকি,জুয়েল প্রমূখ।
Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ