আজ শনিবার, ৩০শে মে, ২০২০ ইং

সিলেটে আরও ২৮ জনের করোনা সনাক্ত

  • আপডেট টাইম : May 20, 2020 9:47 AM

নিজস্ব প্রতিবেদক : সিলেট ওসমানী মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে নতুন করে আরও ২১ জনের দেহে করোনা শনাক্ত করা হয়েছে। শনাক্তদের সকলই সিলেট জেলার। এরমধ্যে একজন পুলিশ সদস্য, দু’জন সিলেট কেন্দ্রীয় কারাগারের। একই দিনে বিভাগের অন্য জেলার আরো ৭ জনের করোনা সনাক্ত হয়েছে। এ নিয়ে সিলেট জেলায় কোভিড আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৮৬ জনে এবং বিভাগে ৪৬০ জন।

মঙ্গলবার ১৮৫ জনের জনের নমুনা পরীক্ষায় তাদের দেহে করোনা শনাক্ত হয়।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটের সহকারি পরিচালক ডা. আনিসুর রহমান বাংলানিউজকে বলেন, নতুন করে করোনা আক্রান্তদের দুই জন সিলেট কেন্দ্রীয় কারাগারের। এছাড়া বিশ্বনাথ উপজেলার ৭ জন, শহীদ সামসুদ্দিন হাসপাতালে চিকিৎসারত ৬জন, গোলাপগঞ্জের ৩ জন, ওসমানী নগরের ২ জন ও কানাইঘাটের একজন।

তিনি বলেন, নতুন আক্রান্ত ২১জন ছাড়াও একইদিনে ধর্মপাশা উপজেলা থেকে ২৯ জনের নমুনা পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে ৭ জনের করোনা পজেটিভ আসে। ফলে বিভাগে করোনা ভাইরাসে (কোভিড-১৯) সর্বমোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪৬০ জন। শুধু সিলেট জেলায় ১৮৬ জন আক্রান্ত রয়েছেন। এছাড়া সুনামগঞ্জ- ৮৩ জন, হবিগঞ্জ- ১৩১ জন ও মৌলভীবাজার জেলায় ৬১জন। এখন পর্যন্ত মারা গেছেন ৭ জন এবং মঙ্গলবার দুই চিকিৎসকসহ ১২ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে সর্বমোট ১১৭ জন করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ