শনিবার, ১৯ Jun ২০২১, ০১:০৩ অপরাহ্ন

ভারত থেকে আসা পিকআপ ভর্তি গরুসহ আটক ৪

ভারত থেকে আসা পিকআপ ভর্তি গরুসহ আটক ৪

ডেস্ক রিপোর্ট : সিলেটের সীমান্ত দিয়ে ভারত থেকে চোরাই পথে আনা দুই পিকআপ ভর্তি ১০টি গরুসহ চারজনকে আটক করেছে পুলিশ। এসময় দুটি পিকআপ ও ১০টি ভারতীয় গরু জব্দ করা হয়।

শনিবার রাতে নগরের খাসদবির এলাকা থেকে এয়ারপোর্ট থানা পুলিশ তাদের আটক, করে।

এসএমপির পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে বলা হয়- শনিবার রাতে সিলেট নগরের এয়ারপোর্ট-আম্বরখানা সড়কের খাসদবির এলাকায় চেকপোস্ট বসিয়ে গোয়াইনঘাট সীমান্ত দিয়ে ভারত থেকে চোরাই পথে আনা দুই পিকআপ ভর্তি ১০টি গরু জব্দ করা হয়। এসময় পিকআপের চালক ও হেলপারসহ চারজনকে আটক করে পুলিশ।

আটকরা হলেন-সীমান্ত উপজেলা গোয়াইনঘাটের তোয়াকুল তুরুকবাগ গ্রামের নাসির উদ্দিনের ছেলে কয়েছ আহমেদ (২৬), একই গ্রামের শফিকুর রহমানের এনামুল হক (১৮), পার্শবর্তী জাঙ্গাইল গ্রামের মনু মিয়ার ছেলে রুহুল আমিন (১৮) ও আহম্মদ আলীর ছেলে রাজু মিয়া (১৮)।

এসএমপির মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার বিএম আশরাফ উল্যাহ তাহের বিষয়টি নিশ্চিত করে বলেন- পুলিশের জিজ্ঞাসাবাদে আটকরা জানান, পলাতক আসামি আব্দুল হান্নান (৪৫) এবং হাজি বাবুল (৫০) নামের দুজন চোরাকারবারির সহায়তায় তারা দীর্ঘদিন ধরে সরকারের শুল্ক ফাঁকি দিয়ে চোরাইপথে অবৈধভাবে ভারত থেকে গরু বাংলাদেশে এনে সিলেটসহ বিভিন্ন অঞ্চলে নিয়ে বিক্রি করে।

তিনি বলেন, আটকদের বিরুদ্ধে থানায় মামলা রুজু হয়েছে। পলাতক দুজনকে গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  





কপিরাইট © ২০১১-২০২১ আজকের সিলেট ডটকম-এর সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Design BY best bd
ThemesBazar-Jowfhowo