শনিবার, ১৯ Jun ২০২১, ১২:৪২ অপরাহ্ন

সিলেটে করোনায় আরও দু’জনের মৃত্যু, শনাক্ত ৯২

সিলেটে করোনায় আরও দু’জনের মৃত্যু, শনাক্ত ৯২

ডেস্ক রিপোর্ট : সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত চব্বিশ ঘণ্টায় আরও ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে সিলেটে মৃতের সংখ্যা দাঁড়ালো ৪২৮ জনে। একই সময়ে সিলেট বিভাগে করোনাভাইরাস শনাক্ত করা হয়েছে আরও ৯২ জনের শরীরে। এছাড়া এই চব্বিশ ঘণ্টায় সিলেটে হাসপাতালে ও বাড়ি চিকিৎসাধীন আরও ৬৭ জন রোগী সুস্থ হয়ে উঠেছেন।

বৃহস্পতিবার সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন থেকে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বিভাগে গত ২৪ ঘণ্টায় ৯২ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এদের নিয়ে সিলেট বিভাগে মোট করোনা প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়ালো ২৩ হাজার ৩৯২ জনে। যাদের মধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ৩৯৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮৫১ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৫৩৯ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৬০৯ জন।

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে শনাক্ত হওয়া ৯২ জন করোনা আক্রান্ত রোগীর ৫৯ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া বিভাগের সুনামগঞ্জে ২ জন, হবিগঞ্জ জেলায় ২ জন ও মৌলভীবাজার জেলায় ১৯ জন রোগী শনাক্ত হয়েছেন। একই সময়ে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১০ জন রোগীর শরীরে করোনার উপস্থিতি শনাক্ত হয়েছে।

একইদিনে সিলেট বিভাগে নতুন করে আরও ৬৭ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন। যাদের ৬৫ জনই সিলেট জেলার বাসিন্দা। এছাড়া ১ জন হবিগঞ্জ ও ৬ জন মৌলভীবাজার জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে করোনা থেকে সুস্থ হওয়া রোগীর সংখ্যা ২১ হাজার ৯২৪ জন। যাদের মধ্যে সিলেট জেলায় ১৪ হাজার ৭৩৯ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৫১ জন, হবিগঞ্জ জেলায় ২ হাজার ৮১ জন ও মৌলভীবাজারে ২ হাজার ৩৫৩ জন।

সর্বশেষ তথ্য অনুযায়ী, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ২জন রোগী। যাদের একজন সিলেট জেলা ও অন্যজন মৌলভীবাজার জেলার বাসিন্দা। এনিয়ে বিভাগে মৃত্যুবরণ করা মোট রোগীর সংখ্যা ৪২৮ জন। এর মধ্যে সিলেট জেলার ৩৪৯ জন, সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ৩১ জন।

এদিকে সিলেটের চার জেলা মিলে ২৩৫ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। যাদের ২১০ জনই সিলেট জেলার বিভিন্ন হাসপাতালে, সুনামগঞ্জে ১ জন হবিগঞ্জে ৫ জন ও মৌলভীবাজারে ১৯ জন চিকিৎসা নিচ্ছেন। এছাড়া গত চব্বিশ ঘণ্টায় সিলেট বিভাগে ৫৫ জনকে নতুন করে কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। যাদের সকলেই সিলেট জেলায় রাখা হয়েছে।

 

Print Friendly, PDF & Email
  •  
  •  
  •  
  •  





কপিরাইট © ২০১১-২০২১ আজকের সিলেট ডটকম-এর সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
Design BY best bd
ThemesBazar-Jowfhowo