আজ শনিবার, ৭ই ডিসেম্বর, ২০১৯ ইং

গ্রাহকদের সাথে প্রতারণা করছে ‘স্বপ্ন’

  • আপডেট টাইম : May 3, 2018 6:26 PM

নিজস্ব প্রতিবেদক : স্বপ্ন। অভিজাত চেইন শপ। ‘কস্টের টাকায় শ্রেষ্ট বাজার’ শ্লোগান নিয়ে তারা যাত্রা শুরু করলেও আসলে তারা গ্রাহকদের পকেট কাটছে। লোভনীয় শ্লোগানের আড়াতে তারা গ্রাহকদের সাথে করছে ভয়ন্কর প্রতারণা। প্রতিদিনই কোন না কোন গ্রাহক স্বপ্নের এসব চেইন শপে গিয়ে প্রতারিত হচ্ছেন। কেই মুখ খুলছেন আবার কেই খুলছেন না। আর এজন্যই নিরবে গ্রাহকদের পকেট কাটছে এসিআই লিঃ এর এই প্রতিষ্ঠানটি।

জানা যায়, ১লা মে স্বপ্নের পাঠানটুলা আউটলেটে শপিং করতে যান শুভ ঘোষ। সেখানে ৪টি পণ্য ক্রয় করেন তিনি। সবমিলিয়ে ভ্যাট সহ তার বিল হয় ৫৯৩ টাকা। তিনি যথারীতি পণ্য নিয়ে বাসায় ফিরে দেখেন তিনি ভয়ঙ্কর প্রতারণার শিকার। তিনি স্বপ্ন থেকে একটি বাথটাওয়াল ক্রয় করেছিলেন যার গায়ে এমআরপি লিখা ছিলো ৩৫০ টাকা। কিন্তু মেমোতে তার কাছ থেকে ৩৯০টাকা আদায় করা হয়। এনিয়ে ক্ষুব্ধ তিনি।

স্বপ্নের প্রতারণার শিকার নগরীর মদিনা মার্কেট এলাকার বাসিন্দা শুভ ঘোষ আজকের সিলেট ডটকমকে জানান, আমি স্বপ্নের নিয়মিত ক্রেতা। কিন্তু কোন দিন এখাবে যাচাই করিনি। মনে হয় আরো অনেকদিন এরকম বেশী মূল্য রেখেছে তারা। আমার মতো আর কেউ যেন প্রতারণার শিকার না হয়। আমি বিষয়টি নিয়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কাছে অভিযোগ করব।

বিষয়টি নিয়ে জানতে স্বপ্নের হেড অব মার্কেটিং তানিমের সাথে মুটোফোনে (০১৭৬৯০০০০৪১) বার বার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি। এমনকি এসএমএস করেও সাড়া পাওয়া যায়নি।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক (সিলেট মেট্টো) ফয়েজ উল্লাহ আজকের সিলেট ডটকমকে বলেন, আমরা এদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করছি। তার পরও ভুক্তভোগি অভিযোগ দিলে যথাযত ব্যবস্থা নেয়া হবে। আমাদের অভিযান অব্যাহত আছে।

(আজকের সিলেট/৩ মে/এসটি/ঘ.)

Print Friendly, PDF & Email

নিউজটি শেয়ার করুন..

এই সম্পর্কিত আরও নিউজ